Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গোপন আস্তানায় থেকেই আগাম জামিনের আবেদন রাজীব কুমারের, সংঘাতের আশঙ্কায় বাড়ল সিবিআই কর্তার নিরাপত্তা !



নিউজবাংলা ডেস্ক : সারদা মামলায় রাজ্যের বর্তমান এডিজি সিআইডি রাজীব কুমারের বিরুদ্ধে ক্রমেই জাল গোটাতে শুরু করেছে সিবিআই। সিবিআইয়ের আবেদনের ভিত্তিতে ইতিমধ্যে তাঁর ওপর থেকে রক্ষাকবচ প্রত্যাহার করেছে হাইকোর্ট।



তারপর থেকেই গোপন আস্তানায় আত্মগোপন করে রয়েছেন দুঁদে আইপিএস রাজীব কুমার। তাঁর মোবাইলও স্যুইচ অফ রয়েছে। সেই গোপন আস্তানা থেকেই পুনরায় আদালতে আগাম জামিনের আবেদন জানালেন রাজীব কুমার।


তিনি শনিবারই এই আবেদন জানালেও তার নথি সোমবার সিবিআইয়ের কাছে পাঠানো হয়েছে। মঙ্গলবার এই জামিনের আবেদনের শুনানি রয়েছে আদালতে। যেখানে রাজীব কুমারের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করার আবেদন জানাতে সব রকম প্রস্তুতি সিবিআইয়ের তরফে করা হবে বলে সূত্রের খবর।



আর এরই মাঝে হঠাৎ করেই বাড়ানো হল কলকাতার সিবিআই কর্তার সুরক্ষা ব্যবস্থা। জঙ্গলমহল থেকে এক কোম্পানি কেন্দ্রীয় বাহিনীর জওয়ানকে তড়িঘড়ি সিবিআইয়ের যুগ্ম অধিকর্তা পঙ্কজ শ্রীবাস্তবের সুরক্ষায় মোতায়েন করা হয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গতঃ এর আগে গত ফেব্রুয়ারিতে সিবিআই কর্তারা রাজীব কুমারের বাড়িতে যাওয়ার পরেই সিবিআই কর্তার বাড়ি ও অফিসে অভিযান চালিয়েছিল কলকাতা পুলিশ। তারপরেই কেন্দ্রীয় বাহিনী এনে সিবিআই কর্তার দফতর ও বাড়িতে সুরক্ষা দিতে হয়েছিল।




এবার তেমন পরিস্থিতি হওয়ার আগেই সিবিআই কর্তার সুরক্ষা বাড়াল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। এরফলে একটা দিক পরিষ্কার, আগামী দিনে সারদা মামলায় রাজীব কুমারের বিরুদ্ধে বেশ শক্তপোক্ত ভাবেই ময়দানে নামতে চলেছে সিবিআই। পরিস্থিতি আগামী দিনে কোন দিকে গড়ায় সে দিকেই এখন চোখ থাকছে সবার। 




No comments