google-site-verification: google7a97d46448e31e24.html ইঞ্জিন বিকল হয়ে দিঘার মাঝ সমূদ্রে আটকে পড়া ৯ মৎস্যজীবিকে উদ্ধার পুলিশের ! - NewzBangla | NewsBangla | Daily News | Latest News | Update News | NewzBangla

Page Nav

HIDE
GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

ইঞ্জিন বিকল হয়ে দিঘার মাঝ সমূদ্রে আটকে পড়া ৯ মৎস্যজীবিকে উদ্ধার পুলিশের !



মিলন পন্ডা, নিউজবাংলা : দিঘা থেকে অনেকটা গভীরে সমূদ্রের মাঝে আচমকাই বিকল হয়ে গিয়েছিল ট্রলারের ইঞ্জিন। যার জেরে উত্তাল জলের মাঝেই দিশাহীন ভাবে ভাসতে থাকে ট্রলারটি। যার মধ্যে আটকে পড়েছিল ৯ মৎস্যজীবিও।



ট্রলারটি মঙ্গলবার দিঘা মোহনা থেকে মাছ ধরার উদ্দেশ্যে বেরিয়েছিল বলে জানা গেছে। ট্রলারটি যখন সুর্বণরেখা থেকে প্রায় ১০ কিমি দুরে ছিল সেই সময় ট্রলারটির ইঞ্জিন বিকল হয়ে পড়ে বলে মৎস্যজীবিরা জানিয়েছেন।



এর ফলে মৎস্যজীবি থেকে ট্রলার কর্মীরা বেশ আতঙ্কিত হয়ে পড়েন। মৎস্যজীবিদের থেকে এই ঘটনার বার্তা পেয়ে ওই ট্রলার থেকে মৎস্যজীবিদের উদ্ধারে ঝাঁপান দিঘা মোহনা থানার পুলিশ কর্মীরা।




পুলিশ স্পি বোট নিয়ে সমূদ্র থেকে মৎস্যজীবিদের উদ্ধারে নামে। সমূদ্রে তল্লাশি চালিয়ে সমস্ত মৎস্যজীবিদের সফল ভাবে উদ্ধার করে পাড়ে ফিরিয়ে এনেছে দিঘা মোহনা থানার পুলিশ।

দিঘা মোহনা থানার ওসি সঞ্জয় মাইতি জানান, ঘটনাটি জানতে পেরেই একটি স্পিড বোট  নিয়ে রওনা দেওয়া হয়। সমস্ত মৎস্যজীবিদের উদ্ধারের পাশাপাশি সমূদ্রে থাকা অন্য একটি ট্রলারের সাহায্যে বিকল হয়ে যাওয়া ট্রলারটিকে পাড়ে ফিরিয়ে আনা হয়েছে।





No comments

BidVertiser