Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বেলদায় পথ দুর্ঘটনায় ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু, আহত এক



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : মঙ্গলবার গভীর রাতে একটি মারুতি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছে সজোরে ধাক্কা মারার ঘটনায় মারুতির চালক গুরুতর জখম হয়েছে। তবে আশংকাজনক অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে গাড়ির যাত্রী পেশায় ব্যবসায়ীর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের বেলদা থানার কলিবাগছা এলাকায় ৬০নং জাতীয় সড়কের ওপর। মৃত ব্যক্তির নাম সমর বারিক (৫৭)। তিনি মেদিনীপুরের রাইপুর এলাকার বাসিন্দা বলে পুলিশ সূত্রে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ব্যক্তি পেশায় একজন ছানা ব্যবসায়ী। গত রাতে তিনি ছানা নিয়ে কেশিয়াড়ি থেকে মারুতি গাড়িতে চেপে উড়িষ্যার বালেশ্বরে রওনা দেন। রাস্তায় গাড়িটির যান্ত্রিক ত্রুটি হলে তাঁরা গন্তব্য বদলে কাছাকাছি থাকা এক আত্মীয়ের বাড়ির দিকে রওনা দেন।

পথে কলিবাগিচা এলাকায় মারুতিটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা মারে। গুরুতর আহত হন গাড়ির চালক এবং ভেতরে থাকা যাত্রী। স্থানীয়রা তাঁদের উদ্ধার করে বেলদা গ্রামীণ হাসপাতালে নিয়ে যান।

সেখানেই চিকিৎসকরা ওই ব্যবসায়ীকে মৃত বলে জানান। এরপর মৃতদেহটিকে বেলদা থানার পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য  পাঠিয়েছে।





No comments