Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ঝাড়গ্রামে গ্রামে ঢুকে গৃহবধূকে পিষে মারল দুই হাতি, ক্ষুব্ধ এলাকাবাসীরা !



পার্থ খাঁড়া, নিউজবাংলা (ঝাড়গ্রাম) :  আবারও হাতির হানায় প্রাণ হারালেন এক নিরীহ গৃহবধূ। সোমবার ভোরের দিকে বাড়ির পাশে শৌচালয়ে যাওয়ার পথে হাতির সামনে পড়ে যান ওই মহিলা।



মৃত গৃহবধূর নাম কল্যানী ঘোষ (৩২)। তিনি ঝাড়গ্রামের গোপীবল্লভপুর ২নং ব্লকের আগড়বনী গ্রামের বাসিন্দা। এই ঘটনার খবর ছড়িয়ে পড়তেই ক্ষোভে ফেটে পড়েন এলাকাবাসীরা। এভাবে আর কত মানুষকে হাতির হানায় প্রাণ বলি দিতে হবে সেই প্রশ্নই তুলছেন স্থানীয়রা।

স্থানীয়রা জানিয়েছেন, এদিন খুব সকালে বাড়ির পাশের বাথরুম থেকে বেরিয়ে আসার সময় দুটি হাতি তাঁর সামনে এসে পড়ে। তিনি প্রাণভয়ে ছুটতে শুরু করলে হাতিগুলিও তাঁকে তাড়া করতে থাকে।



অল্প সময়ের মধ্যেই একটি হাতি মহিলাকে শুঁড়ে উঠিয়ে শূন্যে তুলে মাটিতে আছড়ে মারে। কল্যানীদেবী প্রাণপণে চিৎকার শুরু করলেও হাতি দুটি তাঁকে কিছুতেই ছাড়েনি। আওয়াজ শুনে গ্রামবাসীরা ছুটে এলেও ততক্ষণে মহিলাকে পিষে মারে হাতিরা।

এরপরেও বেশ কিছু সময় হাতিদুটি ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকায় মহিলাকে আর উদ্ধার করা সম্ভব হয়নি। বেশ কিছু সময় বাদে গ্রামবাসীদের তাড়া খেয়ে হাতিদুটি জঙ্গলে ফিরে যাওয়ার পর মহিলার নিথর দেহ উদ্ধার করে তাঁর বাড়িতে ফিরিয়ে আনা হয়।




ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছান বনদপ্তরের কর্মীরা। পরে পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝাড়গ্রাম জেলা হাসপাতালের মর্গে পাঠিয়েছে। 

No comments