Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মহালয়ার সকালে বিসর্জন, গঙ্গা যাত্রা করল রাজনৈতিক হিংসার বলি বিজেপি কর্মীদের অস্থি কলস !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : পশ্চিম মেদিনীপুর জেলায় বিজেপি নেতা মনোহরপুরের  বিপিন দাস, কেশিয়াড়ির মনু হাসদা, গোয়ালতোড়ের বিরবাহাদুর সিং বিভিন্ন সময়ে রাজনৈতিক হিংসার শিকার হয়ে প্রাণ হারিয়েছেন। শাসক দলের দুষ্কৃতীদের হাতে তাঁরা নিহত হয়েছেন বলে দাবী বিজেপির।



সেই সময় দলীয় নেতা কর্মীদের অস্থি কলস বিসর্জনের জন্য কলকাতার উদ্দেশ্যে রওনা দিলেন পশ্চিম মেদিনীপুরের বিজেপি নেতাকর্মীরা। শুক্রবার এই অস্থি কলস নিয়ে যাত্রা শুরু করে আগামী কাল ২৮ সেপ্টেম্বর মহালয়ার দিন সেগুলিকে গঙ্গায় বিসর্জন ও তর্পণ করা হবে।

এই কার্যক্রমে উপস্থিত থাকবেন বিজেপি সর্বভারতীয় কার্যকরী সভাপতি জে.পি. নাড্ডা। এদিন বেলা ১টার সময় বিজেপির পশ্চিম মেদিনীপুর জেলা কার্যালয় থেকে অস্থি কলস যাত্রার সূচনা করা হয়।



এই অস্থি কলস যাত্রায় সামিল হয়েছেন পশ্চিম মেদিনীপুর জেলা বিজেপি সভাপতি সুমিত কুমার দাশ, সাধারণ শুভজিৎ রায়, সম্পাদক শংকর দাস, অরূপ দাস, মদন রুইদাস, সোমনাথ দে, কোষাধ্যক্ষ শুভাশিস পন্ডিত।




এছাড়াও ছিলেন মহিলা মোর্চার সাধারণ সম্পাদিকা শম্পা মন্ডল, সম্পাদিকা কাবেরী মণ্ডল, মন্ডল সভাপতি দেবাশিস দাস, সুব্রত খাড়া, সুজয় দাস, গোপাল মাইতি প্রমুখ নেতৃবৃন্দরা।





No comments