Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গর্ত থেকে টেনে বের করে পেটাব, নাম না করে তৃণমূলের বিরুদ্ধে হুংকার দিলেন দিলীপ ঘোষ !



পার্থ খাঁড়া, নিউজবাংলা (ঝাড়গ্রাম) : বিজেপি নিজে গর্তে লুকিয়ে পড়ে না, উল্টে গর্ত থেকে টেনে বের করে পেটায় বিজেপি। আর সেটাই করে দেখানোর হুমকি দিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।



রবিবার ঝাড়গ্রাম শহরের পাঁচমাথা মোড়ে একটি প্রকাশ্য দলীয় সভায় ঠিক এই ভাষাতেই নাম না করে তৃণমূলকে হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। এই সভায় উপস্থিত ছিলেন ঝাড়গ্রাম জেলা সভাপতি সহ অন্যান্য জেলা নেতৃত্বও

দিলীপ ঘোষ বলেন, "আমরা এখনও হাত তুলিনি তাতেই তৃণমূলের বাড়ি-ঘর ফাঁকা হয়ে গেল। মারতে আরম্ভ করলে জঙ্গলমহলে তৃণমূলের ঝান্ডা বাঁধার লোক পাওয়া যাবে না। তৃণমূল লুপ্তপ্রায় হয়ে গিয়েছে। লুপ্তপ্রায়দের বলছি, ভদ্রলোকের মত থাকো, নাহলে পিটিয়ে কিভাবে ভদ্রলোক করতে হয় তা আমরা জানি"



তাঁর দাবী, "সাপের মত তৃণমূলের ঘাড় ও কোমর ভেঙে দিয়েছি। কিন্তু লেজটা একটু একটু নড়ছে। এই লেজটা পুরসভা ভোটে বন্ধ করে দেব। পূর্ব মেদিনীপুর থেকে লোক এসে মাতব্বরী দেখালে হবে না"

তাঁর হুংকার, "বাইরের লোক নিয়ে এসে যদি গণ্ডগোল করার চেষ্টা করে তাহলে আমি বলে দিচ্ছি, যে যে আসবে এখানে রিগিং করতে মায়ের খাতা থেকে নাম কেটে দিয়ে যেন আসে। যদি লাইফ ইন্সুরেন্স না থাকে তাহলে তা করে দিয়ে আসবে কারণ ছেলেপুলেদের দেখতে হলে তো টাকা পয়সা চাই। আসব ভালো ভাবে, যেতে হবে স্ট্রেচারে অথবা খাটে করে"







No comments