Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

“দাদাসাহেব ফালকে” পুরষ্কারের নাম ঘোষণা হতেই শুভেচ্ছায় ভাসছেন অমিতাভ !

নিউজবাংলা ডেস্ক : কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর মঙ্গলবার ঘোষণা করে জানিয়েছেন এবার “দাদাসাহেব ফালকে” পুরষ্কারে সম্মানিত হচ্ছেন বলিউডের “শাহেন শাহ” অমিতাভ বচ্চন। মন্ত্রী নিজের ট্যুইটারে এই খুশীর খবর প্রকাশ্যে আন…



নিউজবাংলা ডেস্ক : কেন্দ্রীয় তথ্য ও সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকর মঙ্গলবার ঘোষণা করে জানিয়েছেন এবার “দাদাসাহেব ফালকে” পুরষ্কারে সম্মানিত হচ্ছেন বলিউডের “শাহেন শাহ” অমিতাভ বচ্চন। মন্ত্রী নিজের ট্যুইটারে এই খুশীর খবর প্রকাশ্যে আনেন।



এই খবর জানার পর থেকেই শুভেচ্ছার বন্যা বইছে দেশ বিদেশের সর্বত্র। তামাম ফিল্মি দুনিয়া অমিতাভ বচ্চনের এই পুরষ্কার প্রাপ্তির খবরে রীতিমতো উচ্ছ্বসিত। করণ জোহর থেকে শুরু করে সেকাল একালের অভিনেতা অভিনেত্রীরা ট্যুইটারে তাঁদের উচ্ছ্বাস প্রকাশ করছেন।



আর এই খবর পাওয়ার পর নিজের অনুভুতি প্রকাশ করেছেন অমিতাভ বচ্চন নিজেও। তিনি লিখেছেন “আমি কৃতজ্ঞ, পরিপূর্ণ। আমি কেবল নম্র, বিনীত অমিতাভ বচ্চন”। বাবার এই সাফল্যের খবর ছেলে অভিষেকের উক্তি, “আমি ভীষণ ভীষণ আনন্দিত এবং অনেক অনেক গর্বিত”।



মন্ত্রী প্রকাশ জাভড়েকর জানিয়েছেন, “২ প্রজন্মের জন্য বিনোদন ও অনুপ্রেরণা পাওয়া কিংবদন্তি অমিতাভ বচ্চনকে সর্বসম্মতভাবে নির্বাচিত করা হয়েছে পুরস্কারের জন্য। পুরো দেশ ও আন্তর্জাতিক সম্প্রদায় খুশি। তাঁর প্রতি আমার আন্তরিক অভিনন্দন”।




বরিষ্ঠ বিজেপি নেতা রাজনাথ সিং-এর উক্তি, “আপনাকে অভিনন্দন। আপনি এই সম্মান পাওয়ার যোগ্য ব্যক্তি”।

প্রকাশ জাভড়েকর-



অমিতাভ বচ্চন-


রাজনাথ সিং -


অভিষেক বচ্চন -



No comments