Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

জুয়ায় বাজি রেখে স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দিল মদ্যপ, অভিযোগ পেয়েও নিষ্ক্রীয় পুলিশ !



নিউজবাংলা ডেস্ক : উত্তরপ্রদেশের জৌনপুর জেলায় জুয়ায় বাজি হেরে এক গৃহবধূকে বন্ধুদের হাতে তুলে দিল এক মদ্যপ যুবক। আর যুবকের বন্ধুরা তার সামনেই মহিলার ওপর গণধর্ষণ চালিয়েছে বলে অভিযোগ। পরে সম্বিত ফিরে পেয়ে মহিলা থানায় অভিযোগ জানাতে গেলে তাঁর অভিযোগ না নিয়েই ফিরিয়ে দিয়েছে পুলিশ।


অগত্যা মহিলা আদালতের দ্বারস্থ হয়ে এই ঘৃণ্য ঘটনায় যুক্ত দোষীদের শাস্তির দাবী জানিয়েছেন। তবে আদালতের কড়া নির্দেশের পর নড়েচড়ে বসেছে পুলিশ। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কেউই গ্রেফতার হয়নি।



সূত্রের খবর, মহিলার স্বামী তাঁর বন্ধুদের সঙ্গে জুয়ায় বসে একের পর এক টাকা-পয়সা খুইয়ে বসে। তারপরেও সেই খেলা শেষ হয়নি। হাতের কাছে কিছুই না পেয়ে অবশেষে নিজের স্ত্রীকেই জুয়ায় বাজি রাখে ওই যুবক। আর এতে ইন্ধন যোগায় তার বন্ধুরা।



শেষ পর্যন্ত এই বাজিতেও হেরে গিয়ে বাজির নিয়ম অনুযায়ী স্ত্রীকে বন্ধুদের হাতে তুলে দেয় সে। মহিলা নিজেকে বাঁচানোর চেষ্টা চালালেও একঝাঁক উন্মত্ত পশুর আক্রমণে ধরাশায়ী হয়ে যায় সে।




পৈশাচিক উল্লাসে এই দুষ্কৃতীরা মহিলাকে তার স্বামীর সামনেই ধর্ষণ করে। আর বাজি হেরে যাওয়ায় স্ত্রীর আর্তচিৎকারে কোনও কর্ণপাত করেনি অভিযুক্ত। তবে এই ঘটনায় পুলিশ কেন কোনও অভিযোগ নিতে রাজি হল না তা পরিষ্কার নয়।


উন্নাওয়ের ঘটনায় উত্তরপ্রদেশের পুলিশের ভূমিকা নিয়ে এমনিতেই নানান প্রশ্ন উঠতে শুরু করেছে। তারপরেও নির্যাতিতা মহিলাদের পাশে দাঁড়াতে পুলিশের এই অনীহা একাধিক প্রশ্নচিহ্নের জন্ম দিচ্ছে। 





No comments