Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মুখ্যমন্ত্রীর পাশের এলাকাতেই চলছে অবৈধ নির্মাণ, 'টক টু মেয়র'-এ ফোন করে অভিযোগ মহিলার !



নিউজবাংলা ডেস্ক, কলকাতা : মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে সামান্য দূরেই প্রশাসনের নাকের ডগায় চলছে অবৈধ নির্মাণ। আর সেই নির্মাণ করতে গিয়ে প্রতিবেশী এক মহিলার বেশ কিছুটা জমি গায়ের জোরে কেড়ে নেওয়া হয়েছে। তবে প্রশাসনে একাধিকবার জানিয়েও কোনও কাজ হয়নি।



অবশেষে কলকাতার মেয়র ফিরহাদ হাকিমের সদ্য চালু করা 'টক টু মেয়র'-এর নম্বরে ফোন করে অভিযোগ জানালেন মহিলাটি। তার দাবী, একটি প্রমোটার সংস্থা টাকা ছড়িয়ে গায়ের জোরে এই অবৈধ কাজটি চালিয়ে যাচ্ছে। মহিলাটি থাকেন মুখ্যমন্ত্রীর বাড়ির অদূরেই নেপাল ভট্টাচার্য লেনে।



তবে ঘটনাটি মেয়রে কানে যাওয়ার পরেই নড়েচড়ে বসেছে প্রশাসন। ইতিমধ্যে গোটা ঘটনাটি তদন্ত করে দেখার নির্দেশ দিয়েছেন খোদ মেয়র। মহিলা জানিয়েছেন, তিনি এর আগে স্থানীয় কাউন্সিলার থেকে পুলিশ সবাইকেই অভিযোগ জানিয়েছিলেন। এখন প্রমোটার সংস্থার ভয়ে তারা সিটিয়ে আছেন।




প্রসঙ্গতঃ ঘটনাস্থল হল ৪৪নং ওয়ার্ড। যেখানে কাউন্সিলার হলেন তৃণমূলের দাপুটে নেত্রী মালা রায়। এখন দেখার, সবদিক খতিয়ে দেখে প্রশাসন উপযুক্ত ব্যবস্থা নেয় কিনা। তবে যেদিন থেকে 'টক টু মেয়র' ব্যবস্থা চালু করেছেন মেয়র ফিরহাদ হাকিম সেদিন থেকেই বহু মানুষের সমস্যা দ্রুত মিটিয়ে দেওয়া হয়েছে। এক্ষেত্রে কি হয় সেটাই এখন দেখার। 




No comments