google-site-verification: google7a97d46448e31e24.html চাকরীর নামে প্রতারণা, কাঁথিতে তৃণমূল কাউন্সিলারের জ্যেঠতুতো ভাইকে জুতোর মালা পরাল গ্রামবাসীরা ! - NewzBangla | NewsBangla | Daily News | Latest News | Update News | NewzBangla

Page Nav

HIDE
GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

চাকরীর নামে প্রতারণা, কাঁথিতে তৃণমূল কাউন্সিলারের জ্যেঠতুতো ভাইকে জুতোর মালা পরাল গ্রামবাসীরা !



মিলন পন্ডা, নিউজবাংলা ডেস্ক : চাকরী দেওয়ার নামে এলাকার বেকার যুবক যুবতীদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা তুলে নেওয়ার অভিযোগ উঠেছে কাঁথির পুরসভার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর অতনু গিরির জ্যেঠতুতো ভাই কাঞ্চন গিরির বিরুদ্ধে। তাঁর বাড়ি কাঁথি থানার সেরপুর এলাকায়


তবে দীর্ঘদিন কেটে গেলেও অভিযুক্ত ব্যক্তি কাউকেই চাকরী দিতে পারেননি। অগত্যা শনিবার দুপুরে এলাকাবাসীরা কাঞ্চন গিরিকে পাকড়াও করে তাঁর গলায় জুতোর মালা পরিয়ে এলাকায় ঘুরিয়েছে বলে জানা গেছে। ঘটনাটি ঘটেছে মারিশদা থানা এলাকায়।

দেখুন ভিডিওটি-
 
একটি ভিডিওয় দেখা গেছে, জুতোর মালা পরে হাত জোড় করে দাঁড়িয়ে রয়েছেন কাঞ্চন গিরি। তিনি বারেবারে বলছেন, "আমি যে টাকা নিয়েছি তা ফিরিয়ে দেব"। অন্যরা তাঁকে প্রশ্ন করেন কত টাকা নিয়েছো? তিনি জানান, "৯ থেকে থেকে ১০ লক্ষ টাকা"।



যদিও উল্টোদিকে থাকা ব্যক্তিরা তাঁকে জানান, টাকা তোলার পরিমান ১ থেকে দেড় কোটি টাকা। তবে এই টাকা তোলার পেছনে কার কার মদত রয়েছে সে বিষয়ে তিনি কিছুই জানাননি। অভিযুক্ত ব্যক্তি জানিয়েছে, তাঁকে সময় দিলে টাকা ফিরিয়ে দেবে সে



যদিও কাঁথি পুরসভার কাউন্সিলার অতনু গিরি বলেন আমি একা, আমার কোন নিজের ভাই বা দাদা নেই। কাঞ্চন আমার জেঠুত দাদা। অতনুবাবু আরও বলেন, এই ঘটনার সঙ্গে তিনি কোন ভাবে জ্বড়িত নয়। এই বিষবের কোন মন্তব্য করতে রাজী হনি।




তৃনমুল নেতা কনিস্ক পণ্ডা বলেন, এই ঘটনার তাদের দলের কেউ জড়িত নয়।তিনি আরও দাবি করেন, ওই কাঞ্চন গিরি তৃনমুল কংগ্রেস দলের সঙ্গে যুক্ত নয়। 

বিজেপির কাঁথি সংগঠনিক জেলার সভাপতি অনুপ চক্রবর্তী জানান, বেকার যুবক যুবতীদের কাছ থেকে টাকা নিয়ে তৃনমুল নেতারা বিলাসবহুল জীবন যাপন করেন এবং গাড়ি চড়েন। অনুপবাবু আরও বলেন, "তৃনমুল নেতৃত্বকে যদি সৎ বলা হয় তাহলে সোনার পাথর বাটি বলা হবে"


No comments

BidVertiser