Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ডেবরায় ৬নং জাতীয় সড়কে ট্রাকের পেছনে অ্যাম্বুলেন্সের ধাক্কায় মৃত ২, আহত ১ !

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক :বুধবার সকাল নাগাদ পশ্চিম মেদিনীপুরের ডেবরায় ৬নং জাতীয় সড়কের ওপর একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে একটি অ্যাম্বুলেন্স। এই ঘটনায় অ্যাম্বুলেন্সে থাকা ২ ব্যক্তির ঘটনাস্থলেই ম্রিত্যু হয়েছে…



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : বুধবার সকাল নাগাদ পশ্চিম মেদিনীপুরের ডেবরায় ৬নং জাতীয় সড়কের ওপর একটি দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে একটি অ্যাম্বুলেন্স। এই ঘটনায় অ্যাম্বুলেন্সে থাকা ২ ব্যক্তির ঘটনাস্থলেই ম্রিত্যু হয়েছে। এছাড়াও চালক আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মৃত দুই ব্যক্তিরা হলেন মেদিনীপুরের অশোকনগর এলাকার বাসিন্দা সমীর পাত্র (৪০) এবং অন্যজন আনন্দপুর থানা এলাকার বাসিন্দা সৌমিত্র রায়। খবর পেয়ে ডেবরা থানার পুলিশ ঘটনাস্থলে এসে মৃতদেহ দুটিকে উদ্ধার করে নিয়ে যায়। সেই সঙ্গে গাড়ি চালককে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, কলকাতা থেকে মেদিনীপুরগামী অ্যাম্বুলেন্সের চালক গাড়ি চালাতে চালতে ঘুমিয়ে পড়েছিল। যার জেরে ডেবরার কাছে চন্ডাবুড়ি মন্দির সংলগ্ন এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে সজোরে ধাক্কা মারে।


No comments