Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

উন্নাওয়ে ধর্ষণকান্ডের মূল অভিযুক্ত বিধায়ক কুলদীপ সেঙ্গারকে চিনি না, দাবী ঘাতক ট্রাকের মালিকের !



নিউজবাংলা ডেস্ক, :  উত্তরপ্রদেশের উন্নাওয়ে ধর্ষিতা নাবালিকার গাড়িতে ধাক্কা দেওয়া ঘাতক ট্রাক মালিকের দাবী, তিনি চেনেনই না বিধায়ক কুলদীপ সেঙ্গারকে। এই মামলার তদন্তকারী সিবিআইয়ের প্রশ্নের জবাবে তিনি এমনটাই জানিয়েছেন।


প্রসঙ্গতঃ উন্নাওয়ের ধর্ষিতা, তাঁর আইনজীতি ও পরিবারের আত্মীয়দের সঙ্গে রায়বেরিলি যাওয়ার পথে একটি ট্রাক সজোরে এসে ধাক্কা মারে তাঁদের প্রাইভেট গাড়িতে। এর জেরে ধর্ষিতার মা ও এক আত্মীয়ার ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। এছাড়াও ধর্ষিতা তরুনী ও তাঁর আইনজীবি অত্যন্ত সংকটজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।



এরপরেই ধর্ষিতার পরিবারের অভিযোগের ভিত্তিতে ঘটনার মূল অভিযুক্ত বিজেপি বিধায়ক কুলদীপ সিং সেঙ্গারকে গ্রেফতার করেছে। সেই সঙ্গে তার বিধায়ক পদ খারিজ করে তাঁকে দল থেকে বহিষ্কার করে দেওয়া হয়েছে। এরপরেই ঘটনার তদন্তে নেমেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই।



সেই তদন্তে নেমে ঘাতক ট্রাকের মালিক দেবেন্দ্র কিশোর পাল'কে ডেকে পাঠায় সিবিআই। বিধায়কের সঙ্গে কোনও ষড়যন্ত্রে সে লিপ্ত কিনা তাই খতিয়ে দেখছে তদন্তকারীরা। তবে দেবেন্দ্র পাল সংবাদমাধ্যমে জানিয়েছেন, তিনি কোনও ধরণের ষঢ়যন্ত্রের সঙ্গে যুক্ত নয়।




তিনি জানান, তাঁর ট্রাকের ইনস্টলমেন্ট বাকি রয়েছে। এরজন্য তাঁর কাছে চিঠি এসেছে। তাই ট্রাকটিকে যাতে পুলিশ তুলে নিয়ে না যায় সেই জন্যই ট্রামের নাম্বার প্লেটে কালি লাগিয়ে দিয়েছিল সে। পাশাপাশি সে এও জানায়, তাঁর গাড়িতে যে চালক ও খালাসী কাজ করছে তারা দীর্ঘদিন ধরেই ট্রাকে রয়েছে।



তবে বিষয়টিকে মোটেও হালকা ভাবে দেখতে রাজি নয় সিবিআই। তদন্তকারী সংস্থার তরফে ইতিমধ্যে ২০ জনের একটি দল গঠন করে এই গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বলে জানা গেছে। 





No comments