Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সবংয়ে বিজেপির হাতে বেধড়ক মার খেয়ে হাসপাতালে তৃণমূল কর্মী !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : বিজেপির ডেপুটেশানের সময় এক তৃণমূল কর্মীকে মেরে তার মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে পশ্চিম মেদিনীপুরের সবং থানা এলাকায়। আহত তৃণমূল কর্মীর নাম গোবিন্দ মান্না। তাঁকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে সবং ব্লকের মোহাড় ১১নং গ্রাম পঞ্চায়েত এলাকায়। এই ঘটনার জেরে এলাকায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। তৃণমূলের তরফে ইতিমধ্যে পুলিশে অভিযোগ জানানো হয়েছে। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে জানা গেছে।



শিক্ষা কর্মাধ্যক্ষ পার্থপ্রতিম মাইতির অভিযোগ, আজ সবং ব্লকের মোহাড় ১১নং অঞ্চলে বিজেপির ডেপুটেশান ছিল। সেই সময় রাস্তা দিয়ে হেঁটে আসছিল গোবিন্দ মান্না। তাঁকে সামনে পেয়েই বিজেপি নেতা বিমল দাসের নেতৃত্বে বেধড়ক মারধর করা হয়েছে তৃণমূলের ওই সক্রিয় কর্মীকে।

কি বলছেন তৃণমূল নেতা শুনে নিন-

গুরুতর আহত অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর মাথায় ৫টি স্টিচ পড়েছে বলে জানিয়েছেন পার্থবাবু। তিনি জানিয়েছেন, এই বিষয়ে ইতিমধ্যে পুলিশে অভিযোগ জানানো হয়েছে। অভিযুক্তদের উপযুক্ত শাস্তির দাবী জানাচ্ছেন তাঁরা। 



অন্যদিকে বিজেপির তরফ থেকে অভিযোগ অস্বীকার করা হয়েছে।এই ব্যাপারে বিজেপির সবং মধ্য মন্ডল সভাপতি সান্তনু সাউ বলেন তৃণমূলের অভিযোগ সম্পূর্ণ মিথ্যা বিজেপি কর্মী এইসব করতে পারে না।মিথ্যা বলে আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

সবং তৃণমূলে যুব সভাপতি আবু কালাম বক্স জানিয়েছেন, 'পায়ে পা দিয়ে সংঘর্ষের পরিস্থিতি তৈরি করছে বিজেপি। ওদের উদ্দ্যেশ্য অশান্ত পরিবেশ তৈরি করা। আমরা এই ঘটনার তীব্র নিন্দা করছি এবং দোষীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবি করছি।'




No comments