Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

একই পরিবারের তিন সদস্যের রহস্য মৃত্যু খিদিরপুরে !



নিউজবাংলা ডেস্ক : শুক্রবার বেলার দিকে খিদিরপুরের খিদিরপুরের কার্ল-মার্কস সরণি এলাকায় একটি বাড়ির ৩ সদস্যের রহস্যজনক ভাবে মৃত্যু হয়েছে। মৃতদের মধ্যে রয়েছেন দুই পুরুষ ও এক মহিলা। এদিন বাড়ির দরজা ভেঙে পুলিশ ২ পুরুষের মৃতদেহ উদ্ধার করে। তবে মহিলাকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানেই তাঁর মৃত্যু হয়।

মৃতরা হলেন ত্রিলোকীপ্রসাদ গুপ্ত (৫৯), ভোলাপ্রসাদ গুপ্ত (৫৬) এবং শান্তি গুপ্ত (৫৩)। সম্পর্কে এরা ভাই ও বোন। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, বুধবারের পর থেকে ওই তিন ভাইবোনকে কেউ দেখতে পাননি। তবে বৃহস্পতিবার সন্ধ্যের পর থেকে বাড়ি থেকে পচা দুর্গন্ধ আসতে শুরু করে।



শুক্রবার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে পুলিশ। এরপর বাড়ির দরজা ভাঙতেই গোটা ঘটনা প্রকাশ্যে আসে। পুলিশের প্রাথমিক অনুমান, ঘরের মধ্যে দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে তিন জনের। তাঁদের শরীরে কোনও আঘাতের চিহ্ন ছিল না।



পুলিশ জানিয়েছে, বড়ভাই ত্রিলোকীপ্রসাদ একজন রাজ্য সরকারী কর্মী। তিনি এখনও কর্মরত ছিলেন। অন্যদিকে ছোট ভাই মৃত ভোলাপ্রসাদ গুপ্তের ব্যাবসা রয়েছে। তবে বোন শান্তি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন। এঁরা কেউই বিয়ে করেননি এবং একই পরিবারে থাকতেন তাঁরা।




কিন্তু কি কারনে আচমকাই সবার মৃত্যু হল তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। পুলিশ মৃতদেহগুলি ময়না তদন্তে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে। 




No comments