Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কেশিয়াড়িতে প্রকাশ্য রাস্তায় টাকা ছিনতাই, গ্রেফতার ৩, দেখুন ছিনতাইয়ের ঘটনার সিসিটিভ ফুটেজ !



পার্থ খাঁড়া, নিউজবাংলা (পশ্চিম মেদিনীপুর) : প্রকাশ্য রাস্তায় এক ব্যক্তির কাছ থেকে লক্ষাধিক টাকা ছিনতাইয়ের ঘটনায় তিন দুষ্কৃতীকে পাকড়াও করল পুলিশ। গোটা ঘটনাটি ধরা পড়েছে রাস্তার পাশে লাগানো সিসিটিভি ফুটেজে থেকে। এই ঘটনায় আর কেউ জড়িত কিনা তারও খোঁজ চালাচ্ছে পুলিশ।



প্রসঙ্গতঃ গত প্রায় ২৩ দিন আগে গত জুলাইয়ের ৩০তারিখে পশ্চিম মেদিনীপুরের কেশিয়াড়ি থানার কেশিয়াড়ি বাজার এলাকা থেকে ভরদুপুরে এক লক্ষ সাত হাজার টাকা ছিনতাই করে তিনজন বাইকে আসা দুষ্কৃতি। পরে কেশিয়াড়ি থানায় অভিযোগ করেন ওই ব্যবসায়ী।

দেখুন কি ভাবে ঘটেছিল ছিনতাইয়ের ঘটনা, এক্সক্লুসিভ সিসিটিভ ফুটেজ -
 

ঘটনার তদন্তে নেমে কেশিয়াড়ি থানার পুলিশ অভিযুক্ত তিন জনকে তাঁদের বাড়ি থেকে গ্রেপ্তার করে। ধৃতরা হল কেশিয়াড়ি থানার জামবনীর বাসিন্দা পঞ্চানন সিং(মুরগি), ঝাড়গ্রাম জেলার বেলিয়াবেড়ার আঁধারিয়া গ্রামে কিশোর বিশাল(মউসি) এবং নারায়ণগড় থানার ফুলগেড়িয়ার বাসিন্দা শম্ভু পাল।



পুলিশ সুত্রে খবর, অভিযুক্তদের কাছ থেকে উদ্ধার হয়েছে ব্যাঙ্কের কাগজপত্র সহ ভোটার কার্ড। তবে এখনও উদ্ধার হয়নি ছিনতাই হওয়া সেই টাকা। পঞ্চানন সিং এর স্ত্রী দাবী করেছেন তার স্বামী এই ঘটনায় অভিযুক্ত নয়, তাকে ফাঁসানো হয়েছে।

তিনি বিজেপি করার কারণে ছিনতাইয়ের ঘটনার দিন আদালতে ছিলেন। যদিও পঞ্চানন ওরফে মুরগি বিজেপি কর্মী নয় বলে দাবি বিজেপির কেশিয়াড়ি দক্ষিন মন্ডল সভাপতি সনাতন দোলাইয়ের। তিনি বলেন "এই নামে কেউই তাদের বিজেপিতে নেই। নিজেদের দোষ ঢাকার জন্য তারা বিজেপি বলে দাবি করছে




যদিও পরিবারের এই দাবি নিয়ে রাজনৈতিক চাপানউতোর শুরু হয়েছে। ধৃত তিনজনকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজে তল্লাসি চালাচ্ছে পুলিশ।

No comments