Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নারদ কান্ডে তদন্তে জোর সিবিআইয়ের, শনিবার সিজিও কমপ্লেক্সে ডাক পড়ল শোভন চট্টোপাধ্যায়ের !



নিউজবাংলা ডেস্ক : নারদ কান্ডে তদন্তে আবারো জোর বাড়াল সিবিআই। এই ঘটনার তদন্তে আগামী শনিবার ৩১ আগস্ট সল্টলেকের সিজিও কমপ্লেক্সে ডাক পড়েছে প্রাক্তন মেয়র ও মন্ত্রী এবং সদ্য বিজেপিতে যোগ দেওয়া শোভন চট্টোপাধ্যায়ের।



সেই সঙ্গে ডাক পড়ল তৃণমূলের আর এক হেভিওয়েট সাংসদ অপরূপা পোদ্দারেরও। আগামী ২ সেপ্টেম্বর তাঁকে সিজিও কমপ্লেক্সে যাওয়ার জন্য নোটিশ ধরানো হয়েছে।

তার আগে বুধবার দিল্লীতে সিবিআই দফতরে নারদ স্টিং-এর প্রধান ম্যাথু স্যামুয়েল ও তৃণমূল সাংসদ কে.ডি. সিং কে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। সেখানেই একাধিক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে বলে জানা গেছে।



তারপরেই আবার মুকুল রায়কেও টানা প্রায় ৩ ঘন্টা ধরে দিল্লীর সিবিআই দফতরে জিজ্ঞাসাবাদ করা হয় বলে জানা গেছে। তবে এই জিজ্ঞাসাবাদ থেকে কোনও নতুন তহ্য সামনে এল কিনা তা এখনও স্পষ্ট নয়।

সূত্রের খবর, গত কয়েক বছরে গোটা পশ্চিমবঙ্গ জুড়ে সামনে এসেছে একাধিক নামী দামী সংস্থার আর্থিক কেলেঙ্কারী। সারদা, রোজভ্যালি সহ রাতারাতি গজিয়ে ওঠা হাজারও আর্থিক দুর্নীতিকারী সংস্থা সাধারণ মানুষের কোটি কোটি টাকা লুঠ করে নিয়েছে।




যার মধ্যে সারদা, রোজভ্যালির মতো সংস্থার আর্থিক দুর্নীতির বিরুদ্ধে তদন্ত চালাচ্ছে সিবিআই। ইতিমধ্যে এই রাজ্যের বহু হেভিওয়েট নেতা মন্ত্রী এই আর্থিক দুর্নীতির প্যাঁচে পড়ে দীর্ঘ জেল যাত্রা করেছেন। তবে আমানতকারীদের টাকা আদৌ ফিরবে কিনা তা এখনও পরিষ্কার নয়। 




No comments