Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কোলাঘাটের গণধর্ষিতা ছাত্রীর মৃতদেহ ফিরতেই ক্ষোভে ফেটে পড়ল গোটা এলাকা !




নিউজবাংলা ডেস্ক :  দেহ ফিরল বাড়িতে। আর তা দেখেই ক্ষোভে উত্তাল হয়ে উঠল গোটা এলাকা। বৃহস্পতিবার রাতে কলকাতার এসএসকেএম-এ মৃত্যু হয়েছে গণধর্ষিতা দশম শ্রেণীর ছাত্রীটির। গত শনিবার সন্ধ্যে নাগাদ প্রেমিকের ডাকে সাড়া দিয়ে ঘুরতে বেরিয়ে গণ ধর্ষণের শিকার হয় ছাত্রীটি।

শুধু গণ ধর্ষণই নয়, সেই সঙ্গে গোটা ঘটনার ভিডিও ও ছবি তুলে রাখে দুষ্কৃতীরা। যার জেরে বাড়ি ফিরে অপমানে কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে মেয়েটি। প্রথমে তাঁকে কোলাঘাটের একটি বেসরকারী হাসপাতাল এবং পরে তাঁকে কলকাতার এসএসকেএম-এ ভর্তি করা হয়।

তবে সেখানেই মৃত্যু হয় মেয়েটির। ইতিমধ্যে ঘটনার অভিযোগ পেয়ে ৪ দোষীকে গ্রেফতার করেছে পুলিশ, যার মধ্যে একজন নাবালকও রয়েছে। তবে এখনও এক কালপ্রিট পুলিশের চোখে ধূলো দিয়ে ঘুরে বেড়াচ্ছে। এরই পাশাপাশি ঘটনাস্থলে উপস্থিত থাকলেও মেয়েটির প্রেমিকের ভূমিকা নিয়ে চরম ধোঁয়াশা রয়েছে।


মেয়েটি বাড়ি ফিরে আত্মহত্যার চেষ্টা চালানোর পাশাপাশি এই বিষয়ে মুখ খুলতে চাইছিল না। অন্যদিকে গোটা ঘটনার সময় সেখানে উপস্থিত থাকলেও প্রেমিক ছেলেটি কেন এই বিষয়ে মেয়েটির পরিবারকে বা পুলিশকে কিছুই জানাল না তা নিয়েই বড়সড় প্রশ্নচিহ্ন উঠেছে। এদিকে পুলিশ ওই প্রেমিককে আটক করে রাখলেও গ্রেফতার করেনি কেন তার জন্যও ক্ষোভ বাড়ছে এলাকায়।

শুক্রবার এই ঘটনার প্রতিবাদে পূর্ব মেদিনীপুরের পুলিশ সুপারের অফিসের সামনে বিক্ষোভ দেখিয়েছে এসইউসিআই-এর মহিলা সদস্যারা। পাশাপাশি রাতের দিকে দেহ বাড়িতে এলে ছুটে আসেন ভারতী ঘোষের নেতৃত্বে বিজেপির একঝাঁক নেতাকর্মীরা। তারা মৃতদেহে মালা দেওয়ার পাশাপাশি দোষীদের কঠোর শাস্তির দাবী জানান।

এছাড়াও দেহটিকে আনার পর ৬নং জাতীয় সড়কে বেশ কিছু সময় অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা। যে কোনও ভাবেই হোক পলাতক যুবককে দ্রুত গ্রেফতারের দাবী জানান তারা। সেই সঙ্গে প্রেমিক যুবককেও গ্রেফতারের দাবী জানিয়েছেন বিক্ষোভকারীরা।




No comments