Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পশ্চিম মেদিণীপুরে পুলিশ সুপারের দফতরে বিজেপির ডেপুটেশান ঘিরে ধুন্ধুমার, ব্যাপক ইটবৃষ্টি, লাঠিচার্জ পুলিশের !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : আইন অমান্য আন্দোলন করতে গিয়ে পুলিশের হাতে ব্যাপক মার খেল বিজেপির নেতা ও কর্মীরা। সোমবার আইন অমান্য আন্দোলনের ডাক দিয়ে পশ্চিম মেদিনীপুরের পুলিশ সুপারের অফিস ঘেরাওয়ের ডাক দিয়েছিল বিজেপি।

সায়ন্তন বসু, ভারতী ঘোষের নেতৃত্বে বিজেপির নেতা কর্মীরা শহরের এল আই সি মোড়ে পথসভা শেষে দল বেঁধে বিশাল মিছিল করে এগিয়ে যান পুলিশ সুপারের অফিসের দিকে। তবে বিজেপির এই মিছিল যাতে কোনও ভাবেই এসপি অফিসে যেতে না পারে তারজন্য আগে থেকেই রাস্তায় বিশাল ব্যারিকেড তৈরি করে পুলিশ।



যদিও বিক্ষোভকারীরা ঘটনাস্থলে পৌঁছে সেই ব্যারিকেড ভেঙে ফেলে দেয়। সেই সঙ্গে পুলিশকে লক্ষ করে শুরু হয়ে যায় ব্যাপক ইটবৃষ্টি। পুলিশও পাল্টা টিয়ার শেল ছুঁড়ে বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করে দেয়। সেই সঙ্গে বেধড়ক লাঠিচার্জ করে বিজেপি কর্মীদের সেখান থেকে হঠিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ।

দেখুন কি ঘটেছিল -
 

অন্যদিকে ভারতী ঘোষের অভিযোগ, বিজেপির শান্তি মিছিলে পুলিশ লাঠিচার্জ করেছে। বিজেপির মহিলা ও পুরুষ উভয় কর্মীদেরই বেধড়ক মারধর করা হয়েছে। এমনকি শূন্যে কয়েকরাউন্ড ফায়ারিংও করা হয়েছে বলে ভারতী ঘোষ অভিযোগ জানিয়েছেন। এই ঘটনায় বেশ কয়েকজন বিজেপি কর্মীকে পুলিশ আটক করে থানায় নিয়ে গিয়েছে বলে জানা গেছে। 







No comments