Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রামনগরে মোটর বাইক দুর্ঘটনায় এক বাইক আরোহীর মর্মান্তিক মৃত্যু, আহত ২ !

নিউজবাংলা ডেস্ক :বুধবার গভীর রাতে মোটর বাইকে চেপে দিঘার দিকে যাওয়ার পথে রামনগরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারার ঘটনায় একজন বাইক আরোহীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম দিলীপ নায়ক (৩০)। তাঁর বাড়ি মালদা এলা…



নিউজবাংলা ডেস্ক : বুধবার গভীর রাতে মোটর বাইকে চেপে দিঘার দিকে যাওয়ার পথে রামনগরের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারার ঘটনায় একজন বাইক আরোহীর মৃত্যু হয়েছে। মৃত ব্যক্তির নাম দিলীপ নায়ক (৩০)। তাঁর বাড়ি মালদা এলাকায়।



এছাড়াও বাইকে সওয়ার আরও দুই ব্যক্তি গুরুতর জখম হয়েছে। তাঁদের আহত অবস্থায় প্রথমে দিঘা স্টেট জেনারেল হাসপাতাল এবং পরে তাঁদের কাঁথি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ও আহতরা সকলেই তাজপুরের হোটেলের কর্মী। গত রাতে একটি অনুষ্ঠানবাড়িতে নেমন্তন্ন খেতে গিয়েছিলেন তাঁরা। সেখান থেকে ফেরার সময় তাঁরা দিঘা ঘুরতে যাওয়ার পরিকল্পনা করে।




সেই মতোই বাইক নিয়ে দিঘার দিকে যাওয়ার সময় রামনগরের ফতেপুর বাসস্ট্যাণ্ডের কাছে একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। বাইকের তিন আরোহীকে দিঘা স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখানে একজনকে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।




No comments