Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কাঁথির গৃহবধূ ও শিশুর ওপর নৃশংস হামলার নেপথ্যে উঠে এল চমকপ্রদ তথ্য !



মিলন পন্ডা, নিউজবাংলা ডেস্ক : বৃহস্পতিবার সন্ধ্যের অন্ধকারে পূর্ব মেদিনীপুরের কাঁথি থানার শৌলা গামী নির্জন রাস্তায় শিবানী মাইতি'র ওপর প্রাণঘাতি হামলা চালায় এক দুষ্কৃতী। সেই সঙ্গে মহিলার ছোট্ট শিশুটিকেও খুন করে অভিযুক্ত।



পরে মহিলা জানান, তিনি কাঁথির এক আত্মীয় বাড়িতে যাওয়ার জন্য এক পরিচিত যুবকের মোটর বাইকে চড়ে বসেছিলেন। সেই যুবকই তাঁকে শৌলা'র রাস্তায় নিয়ে গিয়ে খুনের চেষ্টা চালিয়েছে। সেই সঙ্গে তাঁর বাচ্চাটিকেও খুন করে খালে ফেলে দিয়েছে।



তবে আপাতদৃষ্টিতে মহিলার বক্তব্য সহজ সরল মনে হলেও এই ঘটনার পেছনে কিন্ত উঠে আসছে বেশ চাঞ্চল্যকর তথ্য। মহিলার শ্বশুর শঙ্কর মাইতি'র দাবী, তাঁদের ছেলে চন্দন দীর্ঘদিন ধরে কর্ম সূত্রে উড়িষ্যায় রয়েছে। আর সেই সুযোগে বৌমা শিবানী পরকীয়ায় মেতে উঠেছিল। এক পর পুরুষের হাত ধরে বাড়ি ছেড়ে পালিয়ে গিয়েছিল ওই মহিলা।

 কি বলছেন গৃহবধূর শ্বশুর, দেখুন ভিডিওটি-

তবে পুলিশে অভিযোগ জানালে তাঁরাই ওই গৃহবধূকে উদ্ধার করে পুনরায় পরিবারে ফিরিয়ে আনে। তারপর থেকে প্রায় বছর পাঁচেক ধরে শ্বশুর-শ্বাশুড়ি ও অন্যদের থেকে আলাদা ভাবে বসবাস করছিল ওই গৃহবধূ। তাহলে কি এই ঘটনার পেছনে পরকীয়ার গল্প লুকিয়ে? মহিলার শ্বশুরের দাবী, কে কেন হামলা চালাল তা তাঁদের অজানা।




তাঁরা হামলার ঘটনার খবর পেয়েই হাসপাতালে ছুটে এসেছেন। তাঁদের আদরের নাতিটি অকালে চলে যাওয়ায় ভেঙে পড়েছেন তাঁরা। তবে এখনও পর্যন্ত ঘাতক যুবক এখনও গা ঢাকা দিয়ে রয়েছে বলে খবর। যদিও গোটা ঘটনা ঠিক কি কারনে ঘটেছিল তা খুঁজে বের করতে পুলিশ জোরদার তদন্ত চালিয়ে যাচ্ছে। 




No comments