Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গ্রুপ-ডি পদে চাকরী দেওয়ার নামে ৮ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে মহিষাদলের যুবক গ্রেফতার !



নিউজবাংলা (পূর্ব মেদিনীপুর) : সরকারী চাকরী পাইয়ে দেওয়ার নামে এক ভিন জেলার এক যুবকের কাছ থেকে প্রায় ৮ লক্ষ টাকা তুলে নেওয়ার অভিযোগে গ্রেফতার হল পূর্ব মেদিনীপুরের মহিষাদল থানা এলাকার এক যুবক। ধৃত যুবকের নাম প্রসেনজিৎ জানা। তাঁর বাড়ি মহিষাদলের আজড়া গ্রামে বলে জানিয়েছে পুলিশ।

শুক্রবার ধৃত যুবককে গ্রেফতার করে হলদিয়া মহকুমা আদালতে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গেছে, দক্ষিন ২৪ পরগনার বকখলির বাসিন্দা মধুসূদন দাসকে রাজ্য সরকারের গ্রুপ ডি পদে কাজ পাইয়ে দেওয়ার নামে দুই দফায় প্রায় ৮ লক্ষ টাকা নেয় প্রসেনজিৎ।

কি বলছেন প্রতারিত পরিবার, দেখুন ভিডিওটি-

এরপর নির্বাচনের আগে ছেলেটিকে একটি ভুয়ো কাজে লাগিয়ে দেওয়াও হয়। কিন্তু ভোট আসতেই তাঁর কাজ বন্ধ হয়ে যায়। তারপর থেকে প্রসেনজিৎ টাকা ফেরৎ দিতে অস্বীকার করতে থাকে। ইতিমধ্যে মধুসূদনের পরিবারের তরফে মহিষাদলে এসে প্রসেনজিতের পরিবারের সঙ্গে যোগাযোগ করে।

প্রসেনজিৎ প্রথমে টাকা নেওয়ার কথা অস্বীকার করলেও পরে গ্রামবাসীদের চাপে মেনে নেয় সবটাই। এরপর টাকা দেওয়ার জন্য কিছুটা সময় চেয়েও পরে তা দিতে অস্বীকার করে। তখনই বাধ্য হয়ে মধুসূদনের পরিবারের লোকেরা মহিষাদল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই প্রসেনজিৎকে গ্রেফতার করেছে পুলিশ।  

No comments