Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভারতীয় দলে পুরানো মেজাজে কি আর ফিরতে পারবেন মাহি !



নিউজবাংলা স্পোর্টস ডেস্ক : সদ্য সমাপ্ত বিশ্বকাপে অত্যন্ত দুঃখজনক ভাবে ভারতের হারের জ্বালা এখনও ভুলতে পারেননি ক্রীড়াপ্রেমী দেশবাসী। আর শেষ ম্যাচে ধোনীর প্রাণহীন ব্যাটিং, ফিল্ডিং নিয়েও সমালোচনা কম হয়নি।



তাঁর ফ্যানেরা আশা করেছিলেন, আবারও চেনা ছন্দে মাঠে ফিরবেন মাহি। তবে সেই আশা ক্রমেই ক্ষিণ হয়ে যাচ্ছে, যখন একের পর এক সিরিজ থেকে বাদ পড়ছে ধোনীর নাম। তিনি নিজে থেকে মাস দুয়েক ক্রিকেট থেকে বিরতী নিয়ে সেনাবাহিনীর সঙ্গে যোগ দিয়েছেন।



কাশ্মীরে সেনা প্রশিক্ষণের পাশাপাশি সীমান্তেও টহল দিয়েছেন জওয়ানদের সঙ্গে। সেনা ক্যাম্পে নিজে হাতে তিনি বুট পালিশ করেছেন। সেই ছবি দেখে ধন্য ধন্য করেছেন তাঁর ফ্যানেরা। তবে মাহিকে আবার বাইশ গজে স্বমহিমায় দেখতে পাওয়া যাবে কিনা তা নিয়ে ধোঁয়াশা ক্রমেই বাড়ছে।




সূত্রের খবর, আসন্ন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ধোনিকে ছাড়াই দল সাজানোর পরিকল্পনা করছেন জাতীয় নির্বাচক কমিটি। আগামী টি-২২ বিশ্বকাপের কথা মাথায় রেখে ঋষভ পন্থকেই উইকেটের পেছনে রাখার জোরাল দাবী উঠছে। তাই জাতীয় দলের হয়ে ধোনীকে মাঠে দেখা যাওয়ার সম্ভাবনা অনেকটাই কম বলেই তথ্যভিঞ্জ মহলের মত।


আগামী ১৫ সেপ্টেম্বর ধরমতলায় প্রথম টি-টোয়েন্টি ম্যাচ। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে তিনটি টেস্টও খেলবে ভারত। ছোট ফরম্যাটের বিশ্বকাপের আগে ভারত আর ২২টি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে। এই সময় ঋষভকে কাজে লাগানোর পাশাপাশি তাই ধোনীকে নিয়ে খুব একটা মাথা ঘামাতে দেখা যাচ্ছে না কাউকেই।


 


No comments