Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পশ্চিম মেদিনীপুরে কোতোয়ালি ও ডেবরা থানার পুলিশি অভিযানে প্রকাশ্যে এল বেআইনী অস্ত্রের ভান্ডার !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : গোপনে অভিযান চালিয়ে বেআইনি অস্ত্র কারবারীদের বিরুদ্ধে বড়সড় সাফল্য পেল পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ। শুক্রবার মেদিনীপুরের কোতোয়ালি এবং ডেবরা থানা পৃথক অভিযান চালিয়ে বেশ কিছু আগ্নেয়াস্ত্র ও কার্তুজ উদ্ধার করেছে।

সেই সঙ্গে অস্ত্র কারবারে যুক্ত থাকার অভিযোগে দুই থানার হাতে ধরা পড়েছে ৪ দুষ্কৃতী। শুক্রবার সন্ধ্যায় সাংবাদিক বৈঠকে পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশ সুপার দীনেশ কুমার জানান, গোপনে অভিযান চালিয়ে বড়সড় সাফল্য পেয়েছে জেলা পুলিশ। তবে তদন্তের স্বার্থে ধৃতদের নাম প্রকাশ করা যাবেনা।



ধৃতরা কেন এবং কি উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র মজুদ করেছিল তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তিনি। ধৃতদের শনিবার আদালতে তোলা হবে বলে পুলিশ সুপার জানিয়েছেন।



পুলিশ সূত্রে জানা গেছে, গত রাতে কোতোয়ালি থানার অন্তর্গত পালবাড়িতে এক ব্যক্তির বাড়ি থেকে ২টি দেশি বন্দুক, ২টি রিভলবার, ৭ টি কার্তুজ, ২১ টি ব্যারেল উদ্ধার হয়েছে। এই ঘটনায় যুক্ত থাকার অভিযোগে তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।




অন্যদিকে ডেবরা থানার পুলিশ অভিযান চালিয়ে এক জায়গা থেকে একটি দেশি বন্দুক এবং একটি মোটর বাইক উদ্ধার করেছে। ডেবরা থানা এই ঘটনায় এক জনকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে।





No comments