Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

বন্যায় বিপর্যস্ত মহারাষ্ট্র, বন্যায় আটকে পড়া ৩৫ ছাত্রছাত্রীকে উদ্ধার করল এয়ারফোর্সের হেলিকপ্টার !



নিউজবাংলা ডেস্ক, মুম্বাই : সময় যত গড়াচ্ছে ততই ভয়াবহ হয়ে উঠছে মহারাষ্ট্রের বন্যা পরিস্থিতি। ইতিমধ্যে বহু এলাকা চলে গিয়েছে জলের তলায়। বিপর্যস্ত মানুষদের উদ্ধারে নামানো হয়েছে এনডিআরএফ সহ সেনা ও বিমানবাহিনীকেও।

সূত্রের খবর, মহারাষ্ট্রের থানে জেলার একটি গ্রামে বন্যার জলে আটকে পড়া প্রায় ৩৫ ছাত্রছাত্রীকে উদ্ধার করেছে ভারতীয় বিমান বাহিনীর হেলিকপ্টার। জেলার কল্যান তালুকার খাডাবলির জু-নন্দখুরি গ্রামে বহু বাসিন্দা জলবন্দী হয়ে পড়েছেন বলে জানা গেছে।



সেই সমস্ত মানুষদের উদ্ধারে প্রতিনিয়ত কাজ করে চলেছেন উদ্ধারকারীরা। থানের রেসিডেন্ট ডেপুটি কালেক্টর শিবাজী পাটিল জানিয়েছেন, ভারতীয় বিমানবাহিনীর একটি এমআই-১৭ হেলিকপ্টার মুম্বাইয়ের সান্তাক্রুজ থেকে উড়িয়ে আনা হয়েছে। যারা ওই গ্রামে আটকে পড়া প্রায় ৩৫ ছাত্রছাত্রীকে জলবন্দী অবস্থা থেকে উদ্ধার করে নিয়ে এসেছে।



ওই আধিকারীক আরও জানিয়েছেন, কল্যান তালুকার একাধিক গ্রাম ভৎসা নদীর জলে প্লাবিত হয়ে গিয়েছে। যার মধ্যে জু-নন্দখুরি গ্রাম ও আশেপাশের এলাকার অবস্থা অত্যন্ত ভয়াবহ। এই এলাকাগুলি থেকে সমস্ত মানুষকে উদ্ধার করে নিরাপদ জায়গায় সরিয়ে আনার জন্য নিরন্তর কাজ চলছে বলে জানিয়েছেন তিনি।





No comments