Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

পুরীর মন্দিরে জারি রেড অ্যালার্ট, জঙ্গী হামলার আশঙ্কায় আঁটসাঁট নিরাপত্তা !

নিউজবাংলা ডেস্ক :জঙ্গী হামলা হতে পারে পুরীর জগন্নাথ মন্দিরে। গোয়েন্দা সূত্রে এমন খবর পেয়েই নড়েচড়ে বসেছে উড়িষ্যার প্রশাসন। যে কোনও মূল্যে এই ঐতিহাসিক মন্দিরকে বাঁচানোর জন্য জোরদার তৎপরতা শুরু হয়ে গিয়েছে মন্দির ও সংলগ্ন এলাকায়।

ই…



নিউজবাংলা ডেস্ক : জঙ্গী হামলা হতে পারে পুরীর জগন্নাথ মন্দিরে। গোয়েন্দা সূত্রে এমন খবর পেয়েই নড়েচড়ে বসেছে উড়িষ্যার প্রশাসন। যে কোনও মূল্যে এই ঐতিহাসিক মন্দিরকে বাঁচানোর জন্য জোরদার তৎপরতা শুরু হয়ে গিয়েছে মন্দির ও সংলগ্ন এলাকায়।


ইতিমধ্যে মন্দিরের আশেপাশের এলাকা কড়া সুরক্ষায় মুড়ে ফেলা হয়েছে। মন্দিরের ওপর নজরদারী বাড়াতে রাখা হয়েছে ওয়াচ টাওয়ার। যে কোনও রকম সন্দেহজনক গতিবিধি দেখলেই দ্রুত ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছে পুলিশ প্রশাসন।




এই বিষয়ে পুরীর পুলিশ সুপার উমাশংকর দাস বলেন, “দেশের অন্যতম এই ধর্মীয় প্রতিষ্ঠানে প্রতিদিন লক্ষ লক্ষ মানুষ ভীড় করেন। এখানে জঙ্গি হামলা হতে পারে এমন খবর পেইএয় চারিদিকে আঁটসাঁট করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা। পুলিশকে সদা সতর্ক থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।



শুধু তাই নয়, সতর্ক করা হয়েছে নৌসেনা ও উপকূলরক্ষী বাহিনীকেও। সমুদ্র ও উপকূলবর্তী এলাকায় কড়া নজরদারি চালানোর নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনের তরফ থেকে। মৎস্যজীবিদের আড়ালে কোনও দুষ্কৃতীদল এলাকায় যাতে পা রাখতে না পারে সেদিকে সতর্ক দৃষ্টি রাখা হয়েছে।




এছাড়াও একটি বিশেষ তদন্তকারী দল গঠন করে তাঁদের দায়িত্ব দেওয়া হয়েছে সমস্ত পরিস্থিতির ওপরে নজর রাখার জন্য। যে কোনওরকম পরিস্থিতির মোকাবিলার জন্য পুলিশ প্রস্তুত বলে জানিয়ে দেওয়া হয়েছে। 


No comments