Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দশম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের ঘটনায় ৪ অভিযুক্ত গ্রেফতার, অপমানে আত্মহত্যার চেষ্টা কিশোরীর !



নিউজবাংলা ডেস্ক : পূর্ব মেদিনীপুরের কোলাঘাট থানা এলাকায় এক দশম শ্রেণীর ছাত্রীকে গণধর্ষণের ঘটনা ঘিরে ব্যাপক শোরগোল পড়ে গিয়েছে এলাকাজুড়ে। অভিযোগ, টিউশান পড়ে প্রেমিকের সঙ্গে বাড়ি ফেরার সময় ৪ দুষ্কৃতী তাঁদের পথ আটকে দাঁড়ায়।



এরপর প্রেমিককে মারধর করে সরিয়ে দেওয়ার পর মেয়েটিকে নির্জন মাঠে টেনে নিয়ে গিয়ে গণধর্ষণ করে তারা। সেই সঙ্গে গোটা ঘটনার ভিডিও করে ফাঁসিয়ে দেওয়ার হুমকিও দেয় ওই অভিযুক্তরা। পরে মৃতপ্রায় মেয়েটিকে তাঁর বাড়ির কাছে ছেড়ে যায় প্রেমিক কিশোরটি।

এরপরেই বাড়ি ফিরে ঘাস মারার কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করে মেয়েটি। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই কিশোরী। সোমবার এই ঘটনার অভিযোগ পেয়ে নড়েচড়ে বসে কোলাঘাট থানার পুলিশ।



মঙ্গলবার সকাল থেকেই শুরু হয় অভিযুক্তদের সন্ধানে তল্লাশি। পরে রাতের দিকে ৪ অভিযুক্ত বিশ্বজিৎ পাত্র, সমীর মন্ডল, সমীর দোলুই(১৬) এবং  সৌরভ দোলুইকে গ্রেফতার করে পুলিশ। এদের প্রত্যেকের বাড়ি কোলাঘাটের বাগডিহা গ্রামে।




বুধবার ধৃতদের তমলুক আদালতে তোলা হলে বিচারক অভিযুক্ত বিশ্বজিৎ পাত্র, সমির মন্ডল, সৌরভ দোলইকে ৬ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন এবং আর এক অভিযুক্ত নাবালক কিশোর সমীর দোলাইকে হোমে পাঠানো হয়েছে। আগামী সেপ্টেম্বরের ২ তারিখে তাঁদের সবাইকে তমলুক আদালতে তোলা হবে।




No comments