Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ট্রলারে গভীর সমূদ্রে যাওয়ার পথে নিখোঁজ মেকানিক, চারদিন পর উদ্ধার পচাগলা দেহ !



নিউজবাংলা ডেস্ক : দিন কয়েক আগে মাছ ধরার ট্রলারে চেপে গভীর সমূদ্রের উদ্দেশ্যে যাত্রা করেছিল পেশায় ট্রলার মেকানিক শঙ্কর খুটিয়া (৩৯)। সমূদ্রের বেশ খানিকটা গভীরে ট্রলার খারাপ হয়ে গেলে তা মেরামতির কাজ করতে সমূদ্রে নামে সে। কিন্তু পরে সে আর উঠে আসেনি।



এই ঘটনার প্রায় ৪ দিন বাদে শনিবার পূর্ব মেদিনীপুরের শংকরপুর এলাকায় সমূদ্রে ওই ব্যক্তির পচাগলা মৃতদেহ ভাসতে দেখেন স্থানীয়রা। দেহটিকে উদ্ধার করে কাঁথি মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়েছে।

মৎস্যজীবিরা জানিয়েছেন, মধুসূদন" নামের ট্রলারে চেপে গত ২৭ আগষ্ট শঙ্করপুর থেকে গভীর সমূদ্রের উদ্দেশ্যে যাত্রা শুরু করেছিলেন মৎস্যজীবিরা। সমূদ্রের বেশ খানিকটা যাওয়ার পর ট্রলারের ইঞ্জিন থেকে কালো ধোঁয়া বের হতে দেখা যায়। তখনই শঙ্করবাবু জলে নেমে ট্রলারের ব্লেড পরীক্ষা করতে যায়।



সেই সময় জলের তোড়ে আচমকাই তিনি তলিয়ে যান। তাঁর আর কোনও সন্ধান না পেয়ে ট্রলারটি পাড়ে ফিরে এসে সবাইকেই বিষয়টি জানায়। মৎস্যজীবিদের নেতা লক্ষীনারায়নজানা বলেন এই ঘটনাটি খুবই দুরভাগ্য জনক। মাছ ধরতে গিয়ে দুরঘটনার মৃত্যু হয়েছে।




মন্দারমনি উপকুল থানার ওসি শুভজিৎ সরকার বলেন, মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের পাঠানো হয়েছে।এই ঘটনার সঙ্গে অন্য কোন কারণ জ্বড়িত রয়েছে কিনা তা খটিয়ে দেখছে।ওসি আরও বলেন ট্রলারের মৎস্যজীবিদের জিজ্ঞসাবাদ শুরু করা হয়েছে।






No comments