Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গ্রামবাসীদের রাখী পরিয়ে মিষ্টিমুখ করালেন সিআরপিএফ জওয়ানেরা !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : জঙ্গলমহলের প্রত্যন্ত গ্রামের বাসিন্দাদের নিয়ে স্বাধীনতা দিবস উদযাপন করেছে সিআরপিএফ বেলপাহাড়ি নেগুড়িয়া ক্যাম্পের 169 (একশ ঊনসত্তর) নম্বর ব্যাটালিয়নের জওয়ানেরা।

বৃহস্পতিবার স্বাধীনতা দিবসে গণসংযোগ কর্মসুচী নাই স্থানীয় চাকাডোবা নেগুরিয়া সহ এলাকার বেশ কয়েকটি গ্রামের বাসিন্দা ও স্কুলের ছাত্র-ছাত্রীদের নিয়ে এদিন জাতীয় পতাকা উত্তোলন করেন কমান্ডেন্ট বি এ কে চৌরাসিয়া।



এছাড়াও সি আর পি এফ এর অন্যান্য আধিকারিক এবং জওয়ানেরা উপস্থিত ছিলেন উপস্থিত গ্রামবাসী ও ছাত্র-ছাত্রীদের হাতে রাখি পরিয়ে মিষ্টিমুখ করানো হয়। এদিন ঝাড়গ্রাম গ্রীনের সদস্যরা প্রত্যন্ত একটি গ্রামে গিয়ে ৭৩তম স্বাধীনতা দিবস উদযাপন এবং রাখীবন্ধন  উৎসব পালন করেছেনl



ঝাড়গ্রাম শহর থেকে বেশ কিছুটা দূরে পুকুরিয়া গ্রামের সারদা শিশু মন্দির বিদ্যালয়ের কচিকাঁচা পড়ুয়া, শিক্ষক শিক্ষিকা ও অভিভাবকদের সঙ্গে নিয়ে তারা জাতীয় পতাকা উত্তোলন করেনl




এরপর স্কুলের ছাত্রীরা জাতীয়তা বোধ উন্মেষক সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচ গান পরিবেশন  করেl সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে পারস্পারিক সৌহার্দ্য ও সৌভ্রাতৃত্ব বোধ অটুট রাখতে  উপস্থিত সকলেই পরস্পর পরস্পরকে রাখি পরিয়ে দেন। 






No comments