Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

সেপ্টেম্বরেই পে কমিশন ঘোষণা, ইঙ্গিত দিলেন মন্ত্রী শুভেন্দু অধিকারী !



নিউজবাংলা ডেস্ক, কলকাতা :  দুর্গাপুজোর ঠিক আগেই রাজ্য সরকারী কর্মীদের বহুপ্রতীক্ষিত পে'কমিশন নিয়ে ঘোষণা করতে চলেছে রাজ্য সরকার। অন্ততঃ এমনটাই ইঙ্গিত দিয়েছেন রাজ্যের ভারপ্রাপ্ত পরিবহন, সেচ ও জলসম্পদ উন্নয়ন মন্ত্রী শুভেন্দু অধিকারী।



শনিবার কলকাতায় আয়োজিত রাজ্য সরকারী কর্মচারী ফেডারেশন-এর বর্ধিত সভায় বক্তব্য রাখতে গিয়ে শুভেন্দুবাবু জানান, "এই রাজ্যের সরকারী কর্মচারীদের অনেক লং পেন্ডিং ইস্যু আছে। যার মধ্যে অনেকেই পে কমিশন নিয়ে কথা বলেন আমি জানি"।

কি বলছেন মন্ত্রী শুভেন্দু অধিকারী শুনুন -


"আপনাদের জানাই, মিটিংযে আসার আগে মুখ্যমন্ত্রীর সঙ্গে কথা বলে এসেছি। তিনি জানিয়েছেন, আগামী ১৩ সেপ্টেম্বর বিকেল ৪টায় সরকারী কর্মচারীদের সঙ্গে নেতাজী ইন্ডোর বা পাশের গীতাঞ্জলী স্টেডিয়ামে মিলিত হবেন"।



তিনি জানান "ওই দিন কর্মচারীদের অনেকদিনের আশা স্বপ্ন মাননীয় মুখ্যমন্ত্রীর কাছ থেকে শুনবেন। তিনি নিশ্চিত ভাবে সরকারের চিন্তাভাবনা ঘোষণা করবেন। প্রশাসনিক কর্ত্রী হিসেবে তাঁর দায়িত্ত্ব তিনি বলবেন আপনাদেরকে"।

এদিনের সভায় তিনি বলেন, "মুখ্যমন্ত্রী একাধিক প্রশাসনিক সভা, বিধানসভা এবং ২১ জুলাইয়ের সভায় পে কমিশনের রিপোর্ট পাওয়ার অপেক্ষায় আছি, পেলেই জানাব। আপনারা সরকারের চালিকাশক্তি"।





"আজ সাড়ে চার হাজারের বেশী সরকারী কর্মচারীরা এসেছেন। সবাইকে বসতে দিতে পারিনি। আপ্যায়নে ত্রুটি থাকতে পারে, ক্ষমা চেয়ে নিচ্ছি। ওই দিন আজকের থেকে ৫ গুন বেশী কর্মচারীদের উপস্থিত করতে হবে" বলে জানিয়েছেন তিনি।




1 comment