Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

ভর সন্ধ্যায় জুনপুটে জোড়া আত্মঘাতী অন্তরঙ্গ দুই কিশোরী, হতবাক গোটা এলাকা !



মিলন পন্ডা, নিউজবাংলা ডেস্ক : ভর সন্ধ্যায় মর্মান্তিক ঘটনায় হতবাক পূর্ব মেদিনীপুরের জুনপুট কোস্টাল থানার হুগলী গ্রামের বাসিন্দারা। কারন, শুক্রবার সন্ধ্যে নাগাদ একই সময়ে নিজেদের বাড়িতে গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয়েছে দশম শ্রেণীর দুই ছাত্রী।

মৃত ছাত্রীরা হল সোনালি কামিল্যা (১৫) ও দিপালী মান্না (১৬)। তাঁরা মাজিলাপুর হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্রী। সব থেকে অবাক করা বিষয় হল, এদিন তাঁরা দু'জনেই স্কুলে পরীক্ষা দিয়ে ফিরে আসার পর সন্ধ্যের মুখে এমন চরম সিদ্ধান্ত নিয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সন্ধ্যে বেলায় দুই ছাত্রীই পড়ার জন্য ঘরের মধ্যে ঢুকে গলায় ওড়নার ফাঁস লাগিয়ে নেয়। তাঁদের গোঙানির আওয়াজ শুনে দরজা ভাঙতেই চক্ষু চড়কগাছ সকলের। দুই পরিবারেই কান্নার রোল পড়ে যায়।



আচমকা কেন এমন সিদ্ধান্ত নিল দুই ছাত্রী তা কিছুতেই ভেবে পাচ্ছেন না হতভাগ্য পরিবারের সদস্যরা। গোটা গ্রামের বাসিন্দাদের মধ্যে হুড়োহুড়ি পড়ে যায় এই ঘটনায়। খবর পেয়েই জুনপুট কোস্টাল থানার ওসি সঞ্জীব দত্ত পুলিশ নিয়ে ছুটে আসেন।



তাঁরাই দেহদুটিকে উদ্ধার করে কাঁথি হাসপাতালে নিয়ে যান। কি কারনে এমন ঘটনা তা নিয়ে কোনও তরফেই পুলিশে অভিযোগ দায়ের হয়নি। পরীক্ষার ফল খারাপের আশঙ্কায় কি এমন ঘটনা নাকি এর পেছনে কোনও কারন লুকিয়ে থাকতে পারে সে বিষয়েই খোঁজ শুরু করেছে পুলিশ।




ইতিমধ্যে সমস্ত দিক খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। মৃত্যুর বিষয়ে তাঁরা কোথাও কিছু উল্লেখ করে গিয়েছে কিনা বা তাঁর সহপাঠীরা এই বিষয়ে কোনও আলোকপাত করতে পারে কিনা সে বিষয়েই খোঁজ খবর শুরু করেছে পুলিশ। 




No comments