Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কেশপুরে বিজেপি আয়োজিত স্বাস্থ্য শিবির ঘিরে ব্যাপক উন্মাদনা, তদারকি করলেন ভারতী ঘোষ !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : কেশপুরের চড়কা গ্রামে বিজেপির সহযোগিতায় একটি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয় বুধবার। এই মেডিক্যাল ক্যাম্প ঘিরে স্থানীয় গ্রামবাসীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দীপনা দেখা গিয়েছে।



বিজেপির দাবী, এই মেডিক্যাল ক্যাম্পে প্রায় এক হাজারেরও বেশি গ্রামবাসীরা চিকিৎসা করেন। চোখের ছানি পরীক্ষা, হোল বডি চেকআপ সহ সম্পূর্ণ বিনে পয়সায় চিকিৎসা করা হয়েছে। পাশাপাশি যেসব চিকিৎসকরা এসেছিলেন তাদের সম্বর্ধনা দেওয়া হয় দলের পক্ষ থেকে।

বিজেপির এই মেডিকেল ক্যাম্পে উপস্থিত ছিলেন প্রাক্তন আইপিএস ভারতী ঘোষ, তন্ময় ঘোষ সহ বিজেপির নেতা কর্মীরা। ভারতী ঘোষ জানান, এর আগে কখনো কেশপুর অঞ্চলে ফ্রি মেডিকেল ক্যাম্প দেখা যায়নি।



তাঁর অভিযোগ, “রাজ্য সরকারের পুলিশ তৃণমূলের দলদাসে পরিণত হয়েছে। তাই সোমবার মেদিনীপুরে বিজেপির আইন অমান্যের দিন পুলিশ বিজেপির ৫০ জনের বেশি নেতা-কর্মী ও সমর্থককে রক্তাক্ত করেছে।

কারো চোখ নষ্ট হয়েছে। কারো পিঠের হাড় সরে গেছে। কারো দুটো পা ভেঙে দেওয়া হয়েছে। এরই পাশাপাশি ভারতী ঘোষ, সায়ন্তন বসুর বিরুদ্ধে মামলা দায়ের করেছে। তবে এতসব করে পুলিশ কিছুই করতে পারবে না বলে দাবী জানিয়েছেন তিনি।




এবারের লোকসভা নিরবাচনে যে কেশপুর দেবকে ৯২ হাজার ভোটে লিড দিয়েছিল সেই কেশপুরের কোনো গ্রাম আর তৃণমূলের সঙ্গে নেই বলে দাবী ভারতী ঘোষের। প্রশান্ত কিশোরকে নিয়ে যতই প্ল্যানিং করুন মমতা ব্যানার্জির সরকারের বিদায় আসন্ন বলেই দাবী তাঁর।




No comments