Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কাটমানি ফেরৎ দিয়ে মান বাঁচাল পশ্চিম মেদিনীপুরের বিজেপি নেতা !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক :  দলীয় নেতৃত্বের চাপে পড়ে অবশেষে কাটমানির টাকা ফের দিয়ে নিজের ভাবমূর্তি ফেরানোর চেষ্টা করলেন পশ্চিম মেদিনীপুর জেলার নারায়ণগড় ব্লকের বিজেপির মধ্য মন্ডলের সভাপতি শুভাশিস মহাপাত্র।

গত ৩০ জুলাই তাঁর বিরুদ্ধে কাটমানির টাকা আত্মসাতের অভিযোগে পোষ্টার পড়েছিল এলাকায়। এই ঘটনার পর দলের মধ্যে নিন্দার ঝড় উঠেছিল। প্রসঙ্গতঃ তৃণমূলের খালিনা বুথের প্রাক্তন পঞ্চায়েত সদস্য সুশান্ত ধলের বিরুদ্ধে অভিযোগ ছিল তিনি আবাস যোজনার প্রাপকদের থেকে টাকা তুলেছিলেন।



সেই টাকা ফেরতের নাম করে বিজেপি নেতা শুভাশিস মহাপাত্র আবার প্রাক্তন পঞ্চায়েত সদস্যের থেকে প্রায় ১ লক্ষ ৪৫ হাজার টাকা তুলে নেয়। সেই টাকা গ্রামবাসীদের ফিরিয়ে দেওয়ার পরিবর্তে নিজের কাছেই রেখে দিয়েছিলেন ওই বিজেপি নেতা।

এদিন সেই টাকাই গ্রামবাসীদের ফিরিয়ে দিয়েছেন তিনি। যদিও শুভাশিস মহাপাত্রের দাবী, তিনি ওই টাকা গচ্ছিত রেখেছিলেন। সেটাই আবাস যোজনার বাড়ি পিছু ৫ হাজার টাকা করে ফিরিয়ে দেওয়া হয়েছে।



অন্যদিকে তৃণমূলের ব্লক সভাপতি মিহির চন্দ’র অভিযোগ, বিজেপি নেতারা তৃণমূলের খালিনা বুথের প্রাক্তন পঞ্চায়েত সদস্য সুশান্ত ধলের কাছ থেকে গায়ের জোরে মোটা টাকা তুলেছিল। এবার চাপে পড়ে গ্রামবাসীদের টাকা ফিরিয়ে দিয়েছে সে।




প্রাক্তন পঞ্চায়েত সুশান্ত ধল জানান, "এলাকায় যে-কটি আবাস যোজনার বাড়ির প্রকল্প এসেছিল তাঁর কাজ মোটামুটি শেষের পর্যায়েগত নির্বাচনে রাজনৈতিক পট পরিবর্তনের পর চাপ দিয়ে বিজেপি দল বেআইনিভাবে আমার কাছ থেকে টাকা আদায় করে তবে সবকিছু ছাপিয়ে গ্রামবাসীরা হাতে টাকা ফিরে পেয়ে বেজায় খুশি হয়েছেন। 

No comments