Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

স্ত্রীকে প্রকাশ্য রাস্তায় মারধরের অভিযোগে গ্রেফতার সেনাকর্মী সহ পরিবার, পাল্টা অভিযোগে গ্রেফতার গৃহবধূ !



মিলন পন্ডা, নিউজবাংলা (পূর্ব মেদিনীপুর) : স্বামীর বিরুদ্ধে প্রকাশ্য রাস্তায় মারধরের অভিযোগ এনেছিলেন এক গৃহবধূ। যার জেরে সেনাকর্মী স্বামী সহ তাঁর প্রাক্তন সেনাকর্মী বাবা ও মা'কে গ্রেফতার করেছে পুলিশ। তবে সেনাকর্মী স্বামীর পাল্টা অভিযোগের ভিত্তিতে গৃহবধূকেও গ্রেফতার করল পুলিশ।


শনিবার ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের মন্দারমনি কোষ্টাল থানার পরিহারপুর গ্রামে। রবিবার ধৃত ৪ জনকেই কাঁথি আদালতে হাজির করে পুলিশ। ধৃতরা হল সেনাকর্মী সাগর মিশ্র, তাঁর বাবা প্রাক্তন সেনাকর্মী ভীমব্রত মিশ্র ও মা রীতা মিশ্র। এছাড়াও গ্রেফতার গৃহবধূর নাম শিখা মাইতি (মিশ্র) বলে জানিয়েছে পুলিশ।



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত কয়েক বছর আগে শিখা মাইতি প্রেম করে বিয়ে করে সাগরের সঙ্গে। তবে কয়েক মাস বাদেই পারিবারিক অশান্তির জেরে বিবাদ চরমে ওঠে। এই নিয়ে শিখাদেবী থানায় শ্বশুরবাড়ির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। সেই মামলা এখনও আদালতে বিচারধীন। তারপর থেকেই বাপের বাড়িতে থাকেন গৃহবধূ।



শনিবার সকালে আচমকাই রামনগর বাজারে দু'জনের দেখা হতেই দুজনেই ব্যাপক হাতাহাতিতে জড়িয়ে পড়ে। শিখাদেবীকে প্রকাশ্য রাস্তায় মারধর করে স্বামী সহ তার পরিবারের লোকেরা বলে অভিযোগ।




এরপরেই শিখাদেবী রামনগর থানায় অভিযোগ দায়ের করেন। পাল্টা শিখার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেন সাগর। অভিযোগ পেয়ে পুলিশ ৪জনকেই গ্রেফতার করে। রবিবার চারজনকে কাঁথি আদালতে তোলা হয়। রামনগর থানার ওসি সত্যজিৎ চানক বলেন দুইজনের অভিযোগে ভিওিতে চারজনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে।





No comments