Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

কাঁথিতে প্রশাসনিক অবহেলার চূড়ান্ত নজির, ভগ্নপ্রায় স্কুলের চাঙড় ভেঙে আহত দুই ছাত্রী !


নিউজবাংলা ডেস্ক : ভারতের স্বাধীনতার বর্ষে ১৯৪৭ সালে পূর্ব মেদিনীপুরের কাঁথি ১ ব্লকের নয়াপুটে গড়ে উঠেছিল হাইস্কুল। কিন্তু সেই স্কুলটিই এখন প্রশাসনিক উদাসীনতার চূড়ান্ত নজির তৈরি করেছে। এই নয়াপুট হাইস্কুলেই মঙ্গলবার সিঁড়ির চাঙড় খসে পড়ে আহত হল দশম শ্রেণীর দুই ছাত্রী।



আহত অবস্থায় দুই ছাএী আশা জানা ও সুদীপ্তা প্রামানিককে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। এই ঘটনার পর স্কুলের ছাত্রছাত্রী, শিক্ষক ও অভিভাবক মহলে যথেষ্ট আতঙ্কের সৃষ্টি হয়েছে।



স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার স্কুলের প্রার্থনা শেষ করে বিল্ডিংয়ের সিঁড়ি দিয়ে ওঠার সময় সিঁড়ির চিলে কোঠা থেকে ছাদের চাঙ্গঁড় খুলে দুই ছাত্রীর ওপর পড়ে যায়। একজনের কান ফেটে রক্তপাত হয় ও আর একজনের গলায় সজোরে আঘাত পায়। স্কুলের শিক্ষকরা ছাএীদের দ্রুত উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়।




স্কুলের প্রধান শিক্ষক বসন্ত কুমার ঘোড়াই বলেন গত পাঁচ বছর আগে স্কুলের প্রাচীন দোতলা বিল্ডিংটি পরিত্যক্ত ঘোষনা করে তৎকালীন পরিচালন কমিটির কাছে লিখিত ভাবে তা জমা দেওয়া হয়। সেই সঙ্গে ব্লক, মহকুমা ও জেলা শিক্ষা দপ্তরের কাছে বিল্ডিং ভেঙ্গে নতুন করে নির্মাণের জন্য দাবি জানানো হয়। কিন্তু আজ পর্ষন্ত কাজ হয়নি।



  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------


No comments