Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

'সুফিয়ানা সিজন টু', ১৯৭১-এর রক্তবন্যায় জন্ম নেওয়া এক ত্রিকোণ প্রেমের কাহিনি !

সোনালী দাশগুপ্ত, নিউজবাংলা ডেস্ক : ১৯৭১-এর রক্তবন্যায় জন্ম নেওয়া এক ত্রিকোণ প্রেমের কাহিনি 'সুফিয়ানা'। সিজন ওয়ান'-এর শেষে সুফির জীবন কোনদিকে ধাবিত হবে তা নিয়ে একটি প্রশ্ন চিহ্ন থেকে গিয়েছিল। এবার উত্তরের পালা। এবার এল…


সোনালী দাশগুপ্ত, নিউজবাংলা ডেস্ক : ১৯৭১-এর রক্তবন্যায় জন্ম নেওয়া এক ত্রিকোণ প্রেমের কাহিনি 'সুফিয়ানা'। সিজন ওয়ান'-এর শেষে সুফির জীবন কোনদিকে ধাবিত হবে তা নিয়ে একটি প্রশ্ন চিহ্ন থেকে গিয়েছিল। এবার উত্তরের পালা। এবার এল সিজন টু।




সালটা ১৯৭১। কলকাতা তখন জ্বলছে নকশাল আন্দোলনে। কত প্রাণ হচ্ছে বলিদান। কত রক্ত বইছে প্রতিদিন! লাশের সংখ্যা তো গোনার উপায় নেই। এরই মাঝে কলকাতা শহরের বিখ্যাত গায়িকা সুফি সাইদা খান আর এসিপি অপ্রতিম সেনের মধ্যে গড়ে ওঠে প্রেম প্রণয়ের সম্পর্ক। নকশাল আন্দোলন দমনের গুরুভার পড়ে অপ্রতিমের উপর।



ওদিকে আন্দোলনের অন্যতম নেতা নৈঋত বন্দ্যোপাধ্যায় সরকারের চোখের কাঁটা হয়ে ওঠে। যাকে বলে নিশানা। সুফির মন কাড়ে নৈঋত। অপ্রতিম আর সুফির ভালবাসা পরিণতি পাওয়ার দিকে এগোতে শুরু করলে নৈঋতের জন্য মন কেমন করে সুফির। কী হবে এরপরে? নৈঋত নাকি অপ্রতিম- কার সঙ্গে ঘর সাজাবে সুফি?


'সুফিয়ানা সিজন টু' তে শুধু বিপ্লব, রক্ত, খুন আর লাশের ভিড় নয়; আছে ত্রিকোণ ভালবাসার সম্পর্কের অনুরণন। প্রেমটাও বিপ্লবের মতোই দামী। সুফি, অপ্রতিম এবং নৈঋত কি প্রমাণ করতে পারবে সেই কথা? জানা যাবে 'সুফিয়ানা সিজন টু'তে।




বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তথাগত চৌধুরী; শাঁওলি চট্টোপাধ্যায়, অর্ণ মুখার্জি, তমালি চৌধুরী সহ আরও অনেকে। কাহিনী ঋদ্ধি বড়ুয়ার। চিত্রনাট্য, সংলাপ এবং পরিচালনার দিকটি সামলেছেন অভিনন্দন দত্ত।


রিসার্চ করেছেন অভিনন্দন দত্ত, ঋদ্ধি বড়ুয়া, অভ্র চক্রবর্তী। সঙ্গীত পরিচালনায় শান্তদীপ চট্টোপাধ্যায়। সুফির জন্য গান গেয়েছেন জয়তী চক্রবর্তী। ২৮ জুন থেকে আড্ডা টাইমস ওয়েব প্ল্যাটফর্মে রিলিজ করেছে ওয়েব সিরিজ 'সুফিয়ানা সিজন টু'।

আরও কিছু বিশেষ মুহূর্ত -










  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

No comments