Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

গোপীবল্লভপুরে বাইক দুর্ঘটনায় এক সিভিক ভলেন্টিয়ারের মৃত্যু, আহত এক !

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : সোমবার রাতে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুরে মারাত্মক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক সিভিক ভলেন্টিয়ারের। সঙ্গে থাকা আর এক ব্যক্তি গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মৃত সিভিক ভলেন্টিয়ারের নাম ধীরেন ম…


পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : সোমবার রাতে ঝাড়গ্রাম জেলার গোপীবল্লভপুরে মারাত্মক পথ দুর্ঘটনায় মৃত্যু হল এক সিভিক ভলেন্টিয়ারের। সঙ্গে থাকা আর এক ব্যক্তি গুরুতর জখম হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মৃত সিভিক ভলেন্টিয়ারের নাম ধীরেন মান্ডি (২৮)। তাঁর সঙ্গী ছিলেন দাশরথী সরেন (৪০)। তবে তিনি এখনও বেঁচে রয়েছেন।



পুলিশ সূত্রে জানা গেছে, ধীরেনবাবু একটি নতুন মোটরবাইক কেনার ইচ্ছে ছিল। তাঁরা মোটর বাইকে চেপে ছাতিনাশোল থেকে ফানিয়ামারার মধ্যে একটি জায়গায় দুর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনার পর স্থানীয়রা ওই দু'জনকে উদ্ধার করে গোপীবল্লভপুরে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।



সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় দু'জনকে ঝাড়গ্রাম সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে আসার পথে ধীরেন মান্ডির মৃত্যু হয়। অন্যজন আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। েই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।





  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

No comments