Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

স্টার জলসায় নতুন ধারাবাহিক 'কুঞ্জছায়া', কামব্যাক করছেন 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকের লুতফন্নিসা বেগম !



সোনালী দাশগুপ্ত, নিউজবাংলা ডেস্ক : 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকের প্রতিবাদী নারী চরিত্র লুতফন্নিসা বেগমকে মনে পড়ে? তিনি পল্লবী দে। তিনি আবারও কামব্যাক করছেন এক প্রতিবাদী নারী চরিত্রের মধ্যে দিয়েই। তাঁকে কেন্দ্র করেই জীবনের নানান ঘাত প্রতিঘাতের সঙ্গে মিস্টি প্রেমের কাহিনী নিয়ে হাজির হচ্ছে স্টার জলসা।



ধারাবাহিকের নাম 'কুঞ্জছায়া'। ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের পোষ্টার। তবে কবে থেকে চ্যানেলে এই ধারাবাহিকের সম্প্রচার শুরু হবে তা এখনও জানানো হয়নি। আসুন দেখে নেওয়া যাক, এই ধারাবাহিকের গল্পের কিছু অংশ।

ধারাবাহিকের গল্পের কেন্দ্রে রয়েছে এক মাস্টার দাদু ও তাঁর সেনাপতি নাতনি। তাকে নিয়েই মাস্টার দাদুর পথ চলা। নাতনিও তেমনি; কেউ মাস্টার দাদুকে কেউ চোখ রাঙালে তার হাল বেহাল করে দেয় এক নিমেষে। এখন কথা হল কে এই মাস্টার দাদু?


এলাকার লোকজনেরা সকলে তাকে মাস্টার দাদু বলে পেন্নাম ঠোকে। তাকে নিয়েই মাস্টার দাদুর পথ চলা। এই নাতনির ভূমিকায় অভিনয় করছেন পল্লবী দে। 'আমি সিরাজের বেগম' ধারাবাহিকে লুতফন্নিসা বেগমের চরিত্রে দর্শকের মন জয় করে নিয়েছিলেন তিনি।



সেখানেও প্রতিবাদী নারী চরিত্রে ছিলেন তিনি আর এখানেও তাই। মুখের কথায় কাজ না হলে হাতও চলে তার। বুদ্ধি দিয়ে সামলাবে মাস্টার দাদুর সব বিপদ আপদ। মাস্টার দাদুর ভূমিকায় রয়েছেন শঙ্কর চক্রবর্তী।

কর্মসুত্রে সুভাষ সান্যাল শিক্ষক হওয়ায় সকলে তাকে মাস্টার দাদু বলেই ডাকে। দাপুটে, প্রতিবাদী এবং আদর্শবাদী এক মানুষ এই সুভাষ সান্যাল। নাতনিটিও তেমনি। দাদু ও তার নাতনি ঘরের বাইরে অন্যায় দেখলে প্রতিবাদে গর্জে ওঠে। কিন্তু ঘরের ভিতরে নিজেদের এই আদর্শ, অন্যায়ের প্রতিবাদ জায়গা পায় তো?


দাদু নাতনির এই অটুটবন্ধনের পাশাপাশি 'কুঞ্জছায়া'তে আছে এক মিষ্টি প্রেমের গল্প। কিন্তু প্রেমিকের ভূমিকায় কাকে দেখা যাবে তা এখনও জানা যায়নি। প্রোমোও তেমন কোনও আভাস দেয়নি।




নতুন এই ধারাবাহিকের স্লট জানা যায়নি এখনও। তা হলে কি শেষ হচ্ছে কোনও ধারাবাহিক? নাকি তৈরি হয়েছে কোনও নতুন স্লট? জানা যাবে কিছুদিনের মধ্যেই। পাশাপাশি আরও কারা রয়েছেন এই নতুন জার্নিতে সেটাও সামনে আসবে ধীরে ধীরে। তবে নবরূপে পল্লবীর কামব্যাক তার ফ্যান ফলোয়ারদের মন ভরাবে এমন আশা করাই যায়।



  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------


No comments