Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

রবিবার ঝাড়খন্ড বনধ ডেকে ভিডিও বার্তা মাওবাদী সংগঠনের, শুরু জোরদার তল্লাশি, দেখুন এক্সক্লুসিভ ভিডিও !




পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : গত বৃহস্পতিবার ১৮ জুলাই সুরক্ষা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে ৩ মাওবাদীর মৃত্যুর প্রতিবাদে ঝাড়খন্ডে বনধ ডেকে একটি ভিডিও প্রকাশ করল মাওবাদীরা। দীর্ঘদিন বাদে ঝাড়খন্ড জনমুক্তি পরিষদ নামের কোনও মাওবাদী সংগঠন এভাবে প্রকাশ্যে বনধ ডেকে ভিডিও বার্তা জারি করেছে বলে খবর।

সশস্ত্র অবস্থায় তিন মাওবাদী কর্মী কালো কাপড়ে মুখ ঢেকে রেখে জঙ্গলের সামনে দাঁড়িয়ে রয়েছে। এমনই একটি সময়ের ছবিকে সামনে রেখে ওই ভিডিওবার্তায় বলা হয়েছে, তাঁরা রবিবার ২১ জুলাই ঝাড়খন্ড জুড়ে বনধ ডাকছে।

আর এই বনধে সমস্ত সাধারণ মানুষকে সমর্থন করার আহ্বান জানানো হয়েছে ওই মাওবাদী বার্তায়। তাঁদের দাবী, বৃহস্পতিবার ১৮ জুলাই ঝাড়খন্ড পুলিশেড় হাতে তিন ক্রান্তিকারী সদস্যের হত্যা হয়েছে। এরই প্রতিবাদে ২১ জুলাই ঝাড়খন্ডে বনধ ডেকেছে ঝাড়খন্ড মুক্তি পরিষদ। এই বনধকে সমর্থন করতে সাধারণ মানুষের কাছে আবেদন জানিয়েছে মাওবাদীদের সংগঠনটি।

তবে এই বনধের আওতা থেকে বাদ দেওয়া হয়েছে অ্যাম্বুলেন্স, দুধের গাড়ী, সংবাদমাধ্যম, মৃতদেহ বহনের গাড়ীর মতো অত্যন্ত গুরুত্বপূর্ণ গাড়িকে ছাড় দেওয়া হয়েছে। এই মর্মে একটি ভিডিও বার্তাও প্রকাশ করা হয়েছে মাওবাদীদের এই সংগঠনের তরফ থেকে।

এই ভিডিও প্রকাশ্যে আসার পর থেকেই নড়েচড়ে বসেছে ঝাড়খন্ড ও বাংলা প্রশাসন। ইতিমধ্যে ঝাড়খন্ড বাংলা সীমান্তে শুরু হয়েছে জোরদার নজরদারী। সেই সঙ্গে ঝাড়খন্ডের জঙ্গল ও বিভিন্ন এলাকায় মাওবাদীদের ডেরায় জোরদার অভিযান চালাচ্ছে সুরক্ষা বাহিনীর জওয়ানেরা।

দেখুন এক্সক্লুসিভ ভিডিওটি-
 

দীর্ঘ দিন বাদে মাওবাদীদের কোনও সংগঠন ঝাড়খন্ড বনধের ডাক দিয়েছে। ঝাড়খন্ড জনমুক্তি পরিষদের ডাকা রবিবারের ঝাড়খন্ড বনধকে কেন্দ্র করে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে দুই রাজ্যের সীমান্ত এলাকায় কড়া নজরদারি চালাচ্ছে দুই রাজ্যের কেন্দ্রীয় আধা সামরিক বাহিনী 



  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------






No comments