Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

চেক বাউন্স মামলায় বলিউড অভিনেত্রীর ৬ মাসের জেল !

নিউজবাংলা ডেস্ক : এক মডেলের অভিযোগের ভিত্তিতে চেক বাউন্স মামলায় ৬ মাসের জেল হেফাজতের সাজা ঘোষণা হল অভিনেত্রী কোয়েনা মিত্রের বিরুদ্ধে। মুম্বইয়ের আন্ধেরির আদালত এই সাজা শুনিয়েছে। কোয়েনার বিরুদ্ধে অভিযোগ, তিনি ২২ লক্ষ টাকা লোন নিয়ে …


নিউজবাংলা ডেস্ক : এক মডেলের অভিযোগের ভিত্তিতে চেক বাউন্স মামলায় ৬ মাসের জেল হেফাজতের সাজা ঘোষণা হল অভিনেত্রী কোয়েনা মিত্রের বিরুদ্ধে। মুম্বইয়ের আন্ধেরির আদালত এই সাজা শুনিয়েছে। কোয়েনার বিরুদ্ধে অভিযোগ, তিনি ২২ লক্ষ টাকা লোন নিয়ে তা শোধ করার জন্য যে চেক দিয়েছিলেন সেতি বাউন্স করেছে।



মুম্বইয়ের মডেল পুনম শেঠী'র অভিযোগের ভিত্তিতে এই মামলা শুরু হয়। যদিও কোয়েনার দাবী, তিনি প্রতারণার শিকার হয়েছেন। তাঁর চেক চুরি করে মিথ্যে মামলায় ফাঁসানো হয়েছে তাঁকে। এর জন্য তিনি উচ্চ আদালতে আবেদন জানাবেন বলেও জানিয়েছেন।



প্রসঙ্গতঃ মডেল পুনশ শেঠী অভিযোগে জানিয়েছেন, ২০১৩ সালে তাঁর কাছ থেকে ২২ লক্ষ টাকা ধার নেয় কোয়েনা। পরে সেই টাকা কিস্তিতে মেটানোর জন্য চেক দেন তিনি। কিন্তু কোয়েনা আদালতে জানান, ওই সময় মডেল পুনমের কাছে অত টাকাই ছিল না। উল্টে তাঁর চেক চুরি করেই এখন মিথ্যে মামলা দেওয়া হয়েছে।




তবে নিজের বক্তব্যের সমর্থনে আন্ধেরির আদালতের ভরসা জিততে ব্যর্থ হয়েছেন কোয়েনা। তাঁর চেক চুরির দাবী নিয়েও কোনও প্রমাণ দিতে পারেননি। তাই বিচারক কোয়েনার কথাকে গ্রাহ্য করেননি। কোয়েনা মিত্র 'মুসাফির' ছবির 'ও সাকি সাকি' খ্যাত অভিনেত্রী।


  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

No comments