Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

মন্দারমণিতে গৃহবধূর কঙ্কাল উদ্ধারের ঘটনায় স্বামীকে আটক করল পুলিশ !



মিলন পন্ডা, নিউজবাংলা ডেস্ক :  মন্দারমনি উপকুল থানার কিসমত হাড়বুড়ি গ্রামে গৃহবধুর কঙ্কাল উদ্ধারের ঘটনায নয়া মোড় নিল। মৃতার বাপের বাড়ির অভিযোগের ভিত্তিতে গৃহবধূর স্বামীকে গ্রেফতার করল পুলিশ।




শনিবার মন্দারমনি উপকূল থানার পুলিশ মৃতার স্বামী সূর্ষনারায়ন জানাকে গ্রেফতারের পর রবিবার তাঁকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক সূর্ষনারায়নের জামিন নাকচ করে তাঁকে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন।

আরও পড়ুন - মন্দারমণিতে নিখোঁজ গৃহবধূর কঙ্কাল উদ্ধার হল বাড়ির পাশের জঙ্গলে !

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত ১৮ জুলাই গৃহবধু মিনতিদেবী বাড়ি থেকে নিখোঁজ হয়ে যায়। নিখোঁজ হয়ে যাওয়ার আগে বাড়িতে একটি চিরকুট রেখে দিয়ে যায় বলে দাবী পরিবারের। চিরকুটে লেখা রয়েছে "আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়"।



এরপর পরিবারের লোকেরা খোঁজাখুজি শুরু করলেও কোন সন্ধান পায়নি তাঁর। পরের দিন সকালে মন্দারমনি কোষ্টাল থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়। আর ২৬ জুলাই বিকালে গ্রামের এক মহিলারা পুকুরপাড়ের জঙ্গল থেকে শাড়ি দেখতে পায়। তারপর গিয়ে দেখে মহিলার পচাগলা মৃতদেহ পড়ে রয়েছে।

খবর পেয়ে পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়। মৃত মহিলার শাড়ি দেখে পরিবারের লোকেরা তাঁকে শনান্ত করে। ২৭ জুলাই মৃত মিনতীর বাপের বাড়ির লোকেরা থানায় খুনের অভিযোগ দায়ের করেন। এরপরেই পুলিশ মৃতার স্বামীকে গ্রেফতার করে।




পুলিশ সূর্যনারায়নের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধী ৪৯৮(এ), ৩০২.২০১ সহ একাধিক ধারা মামলার দায়ের করেছে। মান্দারমনি ওসি শুভজিৎ সরকার বলেন, অভিযোগের ভিওিতে মৃতার স্বামীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ অভিযুক্তকে হেফাজতে নিয়ে তদন্ত শুরু করেছে।



  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

No comments