Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

অনশনের ১২ দিন, উস্থির প্রাথমিক শিক্ষকদের শারীরিক অবস্থা নিয়ে চড়ছে উৎকণ্ঠা পারদ !



নিউজবাংলা ডেস্ক, কলকাতা : চড়ছে উৎকণ্ঠার পারদ। গত ১২ জুলাই থেকে শুরু হওয়া অনশনের আজ ১২ তম দিন। একটানা আমরণ অনশন চালাতে গিয়ে ক্রমেই বিপদের মুখে ঢলে পড়ছেন আন্দোলনরত প্রাথমিক শিক্ষক শিক্ষিকারা। কিন্তু তবুও তাঁরা অনড়।



মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে মুর্শিদাবাদের প্রাথমিক শিক্ষক মণিশ কুমার মন্ডলকে। কিন্তু পরিস্থিতি এতটা অবনতি হলেও রাজ্য সরকারের তরফে নমনীয়তার কোনও লক্ষ্মণই দেখা যাচ্ছে না।



এ যেন ধৈর্যের পরীক্ষা শুরু হয়েছে। প্রাথমিক শিক্ষকেরা বলছেন তাঁরা আমরণ অনশন চালিয়ে যাবেন। আর রাজ্য সরকারও আন্দোলনকারীদের দাবীদাওয়ার বিষয়ে এক্কেবারে স্পিকটি নট। কিন্তু এভাবে চলতে থাকলে যে কোনও সময় বড়সড় বিপদ নেমে আসতে পারে সে বিষয়ে কোনও সন্দেহ নেই।




আর সেক্ষেত্রে রাজ্য জুড়ে আগুন জ্বলবে বলে ইতিমধ্যে হুঁশিয়ারি দিতে শুরু করেছেন প্রাথমিক শিক্ষক শিক্ষিকারা। শুধু তাঁরাই নয়, রাজ্য সরকারের এহেন নিস্তব্ধতায় ক্ষিপ্ত রাজ্যের একাধিক সমাজসেবী সংগঠন। 

তাঁরাও দলমত নির্বিশেষে পাশে এসে দাঁড়িয়েছেন প্রাথমিক শিক্ষকদের এই আন্দোলনের পাশে। তবে শেষ পর্যন্ত পরিস্থিতি কোন দিকে গড়াবে তা নিয়ে চূড়ান্ত আতংকের মধ্যে দিন কাটাচ্ছেন সকলেই। 



  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------


No comments