Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

নারায়ণগড়ে জমিতে অবৈধ ভাবে ফেলে রাখা বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ হারালেন এক নিরিহ কৃষক !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : শনিবার সকাল ৮টা নাগাদ নিজের চাষের জমি দেখতে গিয়েছিলেন পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের চকমুকুন্দপুরের দক্ষিন পলাশির বাসিন্দা নারায়নচন্দ্র সামন্ত (৪৭)। কিন্তু তিনি জানতেন না প্রতিবেশীর জমির চারপাশে অবৈধ ভাবে বিছানো রয়েছে বিদ্যুতের তার। আর সেই তারেই জড়িয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মর্মান্তিক ভাবে মৃত্যু হল নায়ায়ন সামন্তের।




কিন্তু কেন এভাবে বিদ্যুতের তার ফেলে রাখা হল?
স্থানীয় সূত্রে জানা গেছে, যারা জমির চারপাশে বিদ্যুতের তার ফেলে রেখেছিলেন তাঁরা হলেন ওই এলাকারই বাসিন্দা উৎপল সামাই ও উত্তম সামাই। 



তাঁদের দাবী, চাষের জমিতে বারবার ফসলের ক্ষতি করছিল কিছু ষাঁড়। তাই ষাঁড়ের উপদ্রব ঠেকাতেই নিজের ধানের জমিতে বেআইনি ভাবে বিদ্যুতের তারের বেড়া দিয়ে রাখেন ওই দুই ব্যক্তি।



তাহলে সেই বিষয়ে কেন গ্রামের অন্যদের অবহিত করা হল না? তাছাড়া মাঝমাঠে ধানের জমিতে এভাবে বিদ্যুতের তার বিছিয়ে রাখা অযৌক্তিক বলেই দাবী গ্রামবাসীদের। এই প্রশ্নেই উত্তাল হয়ে উঠেছে গোটা গ্রাম। ক্ষব্ধ গ্রামবাসীরা এই ঘটনার পরে অভিযুক্ত দুই ব্যক্তিকে ঘিরে রাখে। তাঁদের গাছে বেঁধে রাখে গ্রামবাসীরা।




খবর পেয়ে নারায়ণগড় থানার পুলিশ ঘটনাস্থলে ছুটে আসে ঘটনাস্থলে। মৃতদেহটিকে উদ্ধারের পাশাপাশি ওই দুই ব্যক্তিকেও উদ্ধার করে থানায় নিয়ে গিয়েছে পুলিশ। কি কারনে এমন অবৈধ ভাবে বিদ্যুতের তার বিছিয়ে রাখা হয়েছিল সে বিষয়েও তদন্ত করছে পুলিশ।  

 কি ঘটেছিল দেখুন ভিডিওটি-




  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------


No comments