Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

খেজুরিতে শিশু গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় অভিযুক্তদের গ্রেফতারের দাবীতে পথ অবরোধ, বিক্ষোভ !

নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : সোমবার রাতে খেজুরির ২নং ব্লকের হলুদবাড়িতে ৩ বছরের শিশুর গুলিবিদ্ধ হওয়ার ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠেছে খেজুরির বিস্তীর্ণ এলাকা। সেই সঙ্গে খেজুরির কটকাদেবীচক ও গোরাহাট জলপাই এলাকায় একাধিক বি…


নিউজবাংলা ডেস্ক, পূর্ব মেদিনীপুর : সোমবার রাতে খেজুরির ২নং ব্লকের হলুদবাড়িতে ৩ বছরের শিশুর গুলিবিদ্ধ হওয়ার ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে উঠেছে খেজুরির বিস্তীর্ণ এলাকা। সেই সঙ্গে খেজুরির কটকাদেবীচক ও গোরাহাট জলপাই এলাকায় একাধিক বিজেপি কর্মীর বাড়িতে চড়াও হয়ে তাদের বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে।



এই ঘটনার প্রতিবাদে মঙ্গলবার বেলার দিকে খেজুরির হলুদবাড়িতে পথ অবরোধে সামিল হলেন বিজেপির সমর্থকেরা। খেজুরির মিয়ামোড় থেকে কোণ্টিবাড়ি যাওয়ার রাস্তায় অবরোধ করেন তারা। রাস্তায় গাছের গুঁড়ি ফেলে পথ অবরোধের জেরে দীর্ঘ সময় যান চলাচল অবরুদ্ধ হয়ে পড়ে।



পরে খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী এলাকায় পৌঁছায়। তবে এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি বলে পুলিশ সূত্রে জানানো হয়েছে। গোরাহাট জালপাইয়ের বাসিন্দা রতন দাস-এর অভিযোগ, তিনি বিজেপি করায় তৃণমূলের লোকেরা তাঁকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে।




শুধু তাই নয়, এই এলাকায় গতকাল থেকে আজকেও দিনভর গ্রামে গ্রামে বাইক মিছিল করার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। এলাকার রাজনৈতিক ক্ষমতা পুনরুদ্ধারের জন্যই তৃণমূলের দলবল এলাকায় দাপিয়ে বেড়াচ্ছে বলে বিজেপির তরফে অভিযোগ জানানো হয়েছে।

 বিস্তারিত ভিডিওটি দেখুন - 


যদিও তৃণমূলের তরফে বিজেপির সমস্ত অবিযোগ অস্বীকার করা হয়েছে। জেলা তৃণমূল নেতা কনিষ্ক পন্ডা'র দাবী, এক সময়ের বাম নেতা কর্মীরা এখন গেরুয়া জামা পরেছে। আর তারাই এলাকায় অশান্তি ছড়াচ্ছে।


  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

No comments