Page Nav

HIDE

Post/Page

Weather Location

Breaking !

latest

দাঁতনে প্রকাশ্য জনসভায় তৃণমূলের বিরুদ্ধে গরমা গরম ভারতী ঘোষ !

পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : লোকসভা নির্বাচনে ঘাটালে কেন্দ্রে পরাজিত হলেও ময়দান ছেড়ে যাওয়ার কোনও ইচ্ছেই নেই বিজেপি নেত্রী প্রাক্তন আইপিএস ভারতী ঘোষের। ভোট পর্ব মিটে যাওয়ার পর কিছুদিন চুপচাপ থাকলেও পুনরায় তিনি ফিরে এসেছেন পুরানো…


পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক : লোকসভা নির্বাচনে ঘাটালে কেন্দ্রে পরাজিত হলেও ময়দান ছেড়ে যাওয়ার কোনও ইচ্ছেই নেই বিজেপি নেত্রী প্রাক্তন আইপিএস ভারতী ঘোষের। ভোট পর্ব মিটে যাওয়ার পর কিছুদিন চুপচাপ থাকলেও পুনরায় তিনি ফিরে এসেছেন পুরানো ছন্দে।



আগামী দিনে পশ্চিম মেদিনীপুরের রাজনৈতিক জমি তৃণমূলের হাত থেকে ছিনিয়ে নেওয়ার লক্ষ্যে বদ্ধপরিকর তিনি। আর তাই প্রতিনিয়ত তাঁকে দেখা যাচ্ছে পশ্চিম মেদিনীপুরের আনাচে কানাচে। এক সময় এই জেলার পুলিশ সুপার হিসেবে তিনি দাপিয়ে বেড়িয়েছেন জেলার আনাচে কানাচে।

এখন তিনি পুলিশের চাকরী ছেড়ে গেলেও জেলায় দাপিয়ে বেড়ানোয় কোনও খামতি নেই তাঁর। শুক্রবার দাঁতনের ঘোলাই মোড়ে প্রকাশ্য জনসভায় এসে তৃণমূলকে একের পর এক তোপ দেগেছেন তিনি। তিনি মন্তব্য করেন, "রাজ্যে রাক্ষসের রাজত্ব চলছে, রাক্ষসরাজ রক্ত খাচ্ছে। আর এই রাক্ষসরাজ যখন চলে তখন মানুষ ক্ষোভে বিক্ষোভে ফেটে পড়ে।"



বিদ্বজনদের কটাক্ষ করে তাঁর উক্তি "কে বিদ্বজন? কারা বিদ্বজন? যখন ডায়মন্ড হারবার, সন্দেশখালিতে আমাদের কর্মীকে মারছিল, কর্মী দেবদাস মন্ডলকে এখনও ফেরত দেয়নি তখন বিদ্বজনেরা কোথায় ছিলেন? কামদুনি থেকে পার্কস্ট্রিটে যখন মহিলাদের গনধর্ষন করা হয়েছিল কোথায় ছিল বিদ্বজন?"

তাঁর মতে, "আমাদের কর্মীদের মারধর করা হচ্ছে তখন বিদ্বজ্জন কোথায়? বিদ্বজন হতে গেলে প্রথমে সমাজ ব্যবস্থার অধিকাংশ লোক বলবে বিদ্বজন।" এরই পাশাপাশি কাটমানি প্রসঙ্গে তিনি বলেন, "কোথাও থেকে বালি তুলছে, কয়লাখনি থেকে কয়লা তুলছে"।




কোথা থেকে কাটমানি নিচ্ছে তৃণমূল তার সবটাই আমাদের খাতায় লেখা আছে। যখন ক্ষমতায় আসব তখন এদের হালখাতা খোলা হবে।" দাঁতনের ঘোলাই মোড়ে প্রকাশ্য জনসভায় এসে এমনই মন্তব্য করলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ।


  ------- বিজ্ঞাপন -------

  ------- বিজ্ঞাপন -------

 ------- বিজ্ঞাপন -------

No comments