google-site-verification: google7a97d46448e31e24.html পশ্চিম মেদিনীপুরের বেলদা ও মোহনপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক স্কুল ছাত্র সহ কেবল টিভির কর্মীর মৃত্যু ! - NewzBangla | NewsBangla | Daily News | Latest News | Update News | NewzBangla

Page Nav

HIDE
GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

পশ্চিম মেদিনীপুরের বেলদা ও মোহনপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে এক স্কুল ছাত্র সহ কেবল টিভির কর্মীর মৃত্যু !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক :  শনিবার সকালে পৃথক দুই দুর্ঘটনায় বিদ্যুৎপৃষ্ট হয়ে দু'জনের মৃত্যু হয়েছে। একটি ঘটনা ঘটেছে বেলদা থানার পাতলি গ্রামে। এই গ্রামে বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত ছেলেটির নাম অরূপ দাস (১৪)। ছেলেটি কমিয়াচক হাইস্কুলের দশম শ্রেণীর ছাত্র।



স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকালে অরূপ তার বাবার আইসক্রিম বিক্রীর গাড়িতে চার্জ দিতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়। তাঁকে সঞ্জাহীন অবস্থায় উদ্ধার করে বেলদা গ্রামীন হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।



অপর দুর্ঘটনাটি ঘটেছে মোহনপুরের নীলদা গ্রামে। এখানে মৃত যুবকের নাম রাজু দে। পেশায় কেবল টিভির ব্যবসার কর্মী। কেবলের তার সারাতে গিয়ে বিদ্যুতের খুঁটিতে উঠে বিদ্যুৎপৃষ্ট হয় সে।


স্থানীয় সূত্রে জানা গেছে, রাজুর কাকু একজন কেবল ব্যবসায়ী। সেই ব্যবসাতেই টেকনিশিয়ানের কাজ করত রাজু। এদিন সকালে রাজু এক সঙ্গীকে নিয়ে বাড়ি থেকে কিছূ দূরে কেবলের তার ঠিক করতে গিয়েছিল।




ফাঁকা মাঠের মাঝে একটি বিদ্যুতের খুঁটিতে উঠে কেবলের তার ঠিক করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে যায় সে। সঙ্গে থাকা ছেলেটি কিছুদূর গিয়ে শুকনো লাঠি নিয়ে এলেও ততক্ষণে সব শেষ হয়ে গিয়েছে।







No comments

BidVertiser