google-site-verification: google7a97d46448e31e24.html এবার ধাপে ধাপে তুলে নেওয়া হবে রান্নার গ্যাসের ভর্তুকি, বিস্ফোরক তথ্য ফাঁস করলেন দিলীপ ঘোষ ! - NewzBangla | NewsBangla | Daily News | Latest News | Update News | NewzBangla

Page Nav

HIDE
GRID_STYLE

Post/Page

Weather Location

Breaking News:

latest

এবার ধাপে ধাপে তুলে নেওয়া হবে রান্নার গ্যাসের ভর্তুকি, বিস্ফোরক তথ্য ফাঁস করলেন দিলীপ ঘোষ !



পার্থ খাঁড়া, নিউজবাংলা ডেস্ক :   রান্নার গ্যাসের লাগামছাড়া দাম বাড়ায় এমনিতেই মধ্যবিত্তের নাভিশ্বাস উঠছে। তারই মাঝে শনিবার এক বিস্ফোরক তথ্য ফাঁস করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।



তিনি সাফ জানিয়ে দিলেন, রান্নার গ্যাসের ভর্তুকি ধাপে ধাপে তুলে নেবে কেন্দ্রের সরকার। শুধু তাই নয়, যে সমস্ত জিনিসের ওপর সরকারের ভর্তুকি রয়েছে সব জায়গা থেকেই তা প্রত্যাহার করে নেওয়া হবে।

দিলীপ ঘোষ জানান, "ভর্তুকি আমরা তুলব, এটা সবাই জানে। আর মানুষ এটা জানে। যে সাবসিডি ছিল তা আস্তে আস্তে কমবে সব জায়গায়। আর মানুষের ক্রয় ক্ষমতা, আর্থিক সঙ্গতি বাড়বে"।



"তারা যেন নিজে কিনে খেতে পারেন সেরকম সঙ্গতি বাড়ানো হবে। সারা জীবন, যুগ যুগ ধরে ভর্তুকি চলতে পারে না। সেজন্য এটা সর্বভারতীয় স্তরে চলছে। কিছূ কম, কিছু বেশী হবে"।

শনিবার তিনি পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড় এলাকায় যান বিজেপির বিজয় মিছিলে পা মেলানোর জন্য। সেখানে গিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান, গ্যাসের সাবসিডি তুলে নেওয়া কেন্দ্রীয় সরকারের নীতির মধ্যেই পড়ে।





ভর্তুকি তুলে নেওয়ার বিষয়ে তিনি স্পষ্ট ঘোষণা করলেও ঠিক কোন পথে মানুষের রোজগার বাড়ানো হবে সে বিষয়ে তিনি কিছুই স্পষ্ট করে জানাননি। এই মুহূর্তে কেন্দ্রীয় শ্রমমন্ত্রক যেখানে ঘোষণা করে জানিয়ে দিয়েছে, এই মুহূর্তে গত ৪৫ বছরের মধ্যে দেশে বেকারত্বের হার সর্বাধিক।

কি বলছেন দিলীপ ঘোষ, দেখুন নিউজ বাংলা প্রতিবেদন -

সেখানে দেশের এই বেকারত্ব কিভাবে ঘোচানো হবে সে বিষয়ে কিছুই মন্তব্য করেননি দিলীপবাবু। তিনি যেভাবে রান্নার গ্যাসের ভর্তুকি তুলে দেওয়ার কথা জানিয়েছেন তা বাস্তবায়িত হলে গোটা দেশে রান্নার গ্যাস ব্যবহারকারীদের জন্য যে বড়সড় দুর্ভোগ অপেক্ষা করে রয়েছে তা আর কহতব্য নয়। 







1 comment

  1. একক সংখযাগরিষ্ঠতা পেলে অমন ই দশা হয় সবার। সেজন্য চাঙ্গা বিরোধী দরকার সর্বদা।

    ReplyDelete

BidVertiser